রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম

শরণখোলায় একই রাতে চার বাড়িতে চুরি

  • আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৭৬

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরণখোলায় একই রাতে চারটি বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। ২১ অক্টোবর (বৃহষ্পতিবার) গভীর রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজার সংলগ্ন ছৈলাবুিনয়া গ্রামে পরপর চারটি বাড়িতে চুরির ঘটনাটি ঘটে। খবর পেয়ে সকালে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, চোরেরা প্রবাসী মিলন হালদার, কমলেশ হালদার, মোঃ জামাল হাওলাদার ও মোঃ সত্তার তালুকদারের বাড়িতে হানা দেয়। প্রবাসী মিলন হালদারের বাড়ি বিল্ডিংয়ের দেয়ালে মই দিয়ে সানসেট টপকে ছাদে উঠে ঘরে প্রবেশ করে বোন প্রধান শিক্ষিকা মুক্তি রানীর কক্ষে ঢুকে আলমারীর ড্রয়ারে থাকা নগদ অর্থ,

স্বর্ণালংকার, মোবাইল ফোন, কমলেশ হালদারের ঘরের কাঠের জানালা ভেঙে প্রবেশ করে ভ্যানিটি ব্যাগ ও এক হাজার টাকা নিয়ে যায়। মৎস্য ব্যবসায়ী জামাল হাওলাদারের ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে টাকা রাখার বাক্সসহ ১৬ হাজার টাকা নিয়ে নেয়। মোঃ সত্তার তালুকদারের ঘরের কাঠের বেড়া ভেঙ্গে ছেলে হাসানের কক্ষে ঢুকে মোবাইল ফোন নিয়ে যায়।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, ঘটনাটি তিনি শুনেছেন পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102