সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের চূড়ান্ত লটারি, বিজয়ী ১০০ জন

  • Update Time : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের গ্র্যান্ড পুরস্কারের জন্য লটারির মাধ্যমে ১০০ জন বিজয়ী নির্বাচন করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে অনলাইনভিত্তিক এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিলো। রোববার এই প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী গ্রান্ড লটারির আয়োজন ছিলো।

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী, জুনাইদ আহমেদ পলক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জন্মশতবার্ষিকী উদযাপনের জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী। প্রতিযোগিতার বিষেয়ে বিস্তারিত বলেন প্রিয় ডটকমের প্রধান নির্বাহী জাকারিয়া স্বপন।

২০২০ সালের ১ ডিসেম্বর হতে ২০২১ সালের ১০ মার্চ পর্যন্ত ১০০ দিন ধরে চলা এই প্রতিযোগিতার ৬৭ লাখ ৩০ হাজার ৩৭৩টি সঠিক উত্তরের মধ্য থেকে কম্পিউটারাইজড লটারির মাধ্যমে অতিথিরা ১০০ জনকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচন করেন।

বিজয়ী ১০০ জন পাবেন ১০০টি ল্যাপটপ। আয়োজকরা আশা করছেন পরবর্তীতে সুবিধাজনক সময়ে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে তাদের এই পুরস্কার দেয়া হবে।




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102