শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাজার বেসামাল: খুলনায় দিশাহারা মানুষ নিউইয়র্কে বক্তৃতাকালে সালমান রুশদির ওপর ছুরি হামলা টিকিট বিক্রির রেকর্ড গড়তে যাচ্ছে বার্সালোনা – স্পোর্টস প্রতিদিন শিক্ষার ডিজিটাল রূপান্তরের প্রকল্পটি বাস্তবায়নের শেষ ধাপে – মোস্তাফা জব্বার – টেক শহর ডিম, মুরগি ও বাচ্চার আজকের (১২ আগস্ট) বাজারদর | Adhunik Krishi Khamar স্কুল ড্রেস পরে দুর্দান্ত ড্যান্স দিয়ে তাক লাগালো এই ছাত্রী ছাগলের বিভিন্ন পুষ্টি উপাদানের চাহিদা | Adhunik Krishi Khamar অন্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেস্তে আছে : পররাষ্ট্রমন্ত্রী একাধিক নারীর সঙ্গে প্রেম, কথা কাটাকাটিতেই হত্যা নথির খোঁজে ট্রাম্পের বাসায় এফবিআইয়ের তল্লাশি

বাংলাদেশে আইফোন ১৩, দাম জেনে নিন

  • আপডেট সময় শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
বাংলাদেশে আইফোন ১৩, দাম জেনে নিন

চারটি মডেলে ৫ রঙে বাংলাদেশে আইফোন ১৩ আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপেলের আইফোন ১৩ সিরিজের মোবাইল হ্যান্ডসেট।

শুক্রবার (২৯ অক্টোবর) রাজধানীর গুলশানে আ্যাপেল ব্র্যান্ড আইফোনের বাংলাদেশের একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের (সিপিএল) কার্যালয়ে আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স সেটগুলোর বাংলাদেশে মার্কেটিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউনিয়ন গ্রুপের পরিচালক আলভী রানা। এ সময় উপস্থিত ছিলেন সিপিএল’র বিজনেস হেড মনিরুজ্জামান ও বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর।

অ্যাপলের বাংলাদেশে অনুমোদিত ই -কমার্স সাইট www.istore.bangladesh.com থেকে অনলাইনে একজন ক্রেতা একজন ক্রেতা ঢাকাসহ সারাদেশ থেকে আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স কেনার সুযোগ পাবেন।

প্রতিটি মডেলই ১২৮ ও ২৫৬ গিগাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩ । এ ছাড়া, প্রথমবারের মতো ১ টেরাবাইট স্টোরেজ সুবিধা রাখছে আইফোন।

বাংলাদেশে পাওয়া যাচ্ছে আইফোন ১৩আইফোন প্রেমীদের কাছে ইতোমধ্যে সাড়া ফেলানো ১৩ সিরিজের আসল হ্যান্ডসেট কিনতে অনুমোদিত ডিলারের বাইরে কারো কাছ থেকে সেট ক্রয় না করার পরামর্শ দেন ইউনিয়ন গ্রুপের পরিচালক আলভী রানা জানান। তিনি বলেন , কপি সেট ক্রয় করে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন ক্রেতারা।

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ আসছে বাজারে

এছাড়া একজন ক্রেতা খুব সহজেই www.istore.bangladesh.com এই ওয়েবসাইটে প্রবেশ করে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন আসল না নকল। এছাড়াও জানতে পারছেন বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা। সেই সাথে জানা যাবে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ সিরিজের সকল সেটের নির্ধারিত দাম।

নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রোক্যামেরা সিস্টেম, প্রো-মোশন সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সংবলিত এ১৫ বায়োনিক চিপ।

মসৃণ ও টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনিতে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ। রয়েছে ৫ জি ইন্টারনেট ব্যবহারের সুবিধাও।

আইফোন ১৩ মিনি ও আইফোন ১৩ মডেলের ফোনগুলো গোলাপি, নীল, মিডনাইট, স্টারলাইট ও লাল কালারে পাওয়া যাবে। আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনগুলো পাওয়া যাবে সিয়েরা ব্লু, সিলভার, গোল্ড ও গ্রাফাইট কালারে।

ক্রেতাদের সুবিধার্থে সিপিএল আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেটে ক্রয়ের ক্ষেত্রে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও সিটি ব্যাংকের কার্ডে থাকছে ১০০০০ টাকা ক্যাশব্যাক অফারও থাকছে। সংবাদ বিজ্ঞপ্তি।

মেটা: ফেসবুকের মূল কোম্পানির নতুন নাম



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102