রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

শরণখোলায় অর্ধ লক্ষাধিক চোরাই টাকা সহ মা ছেলে আটক!

  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৫১

সুন্দরবন ডেক্স: শরণখোলা থানা পুলিশ মা ছেলেসহ তিনজনকে চুরির অভিযোগে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে অর্ধ লক্ষাধিক চোরাই টাকা ও মোবাইল কার্ড উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার (১ নভেম্বর) সকালে বাগেরহাট আদালতে চালান দেওয়া হয়েছে।

শরণখোলা থানা পুলিশ জানায়, পুলিশ রোববার সন্ধ্যায় উপজেলার রাজৈর গ্রাম থেকে চুরির সাথে জড়িত থাকার সন্দেহে রাজৈর গ্রামের মাওলানা রুহুল আমীন খানের পুত্র আম্মার খান (২২)কে গ্রেফতার করে।

পরে আম্মারের স্বীকারোক্তিতে রাজৈর গ্রাম থেকে লুৎফর রহমান হাওলাদারের পুত্র জাকারিয়া হাওলাদার (২২) ও জাকারিয়ার মাতা কাজল বেগম (৫২)কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ সময় পুলিশ কাজল বেগমের কাছ থেকে নগদ ৬২ হাজার পাঁচশত চোরাই টাকা ও কিছু এমবি ও মিনিট কার্ড উদ্ধার করে। গত ২৯ অক্টোবর দুপুরে উপজেলার রাজৈর গ্রামে শরণখোলা কলেজ মোড়ের আবুল কালাম হাওলাদারের লাইব্রেরী ও টেলিকম দোকানের তালা ভেঙ্গে কে বা কারা দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ এক লাখ ছিয়াশি হাজার টাকা ও বিভিন্ন মোবাইল কোম্পানীর বিপুল পরিমাণ এমবি ও মিনিট কার্ড চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার চোর। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের পূর্বক সোমবার সকালে ধৃতদের বাগেরহাট আদালতে চালান দেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102