শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম
ছাগলের বিভিন্ন পুষ্টি উপাদানের চাহিদা | Adhunik Krishi Khamar নথির খোঁজে ট্রাম্পের বাসায় এফবিআইয়ের তল্লাশি চার বন্দরে ৩ নম্বর সংকেত বহাল, প্লাবিত হতে পারে নিম্নাঞ্চল বেনজামাকে পেছনে ফেলে এবার লা লিগার শীর্ষ গোলদাতা হবে লেভানদস্কি – স্পোর্টস প্রতিদিন খুলনায় চিং‌ড়ি‌তে অপদ্রব‌্যপুশের অপরা‌ধে ৭জ‌নের জেল রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব শিল্প-কারখানায় এলাকাভিত্তিক আলাদা সাপ্তাহিক ছুটি ইঞ্জিনিয়ার ২ মিনিটের কাজের বিল চাইলেন ২ লাখ টাকা স্মার্ট সোসাইটি প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা – টেক শহর মা পাঠাতেন ভিসা, ছেলে পাঠাতেন নারী

বাংলাদেশ হতে গ্রাফিক্স ডিজাইন-মাল্টিমিডিয়া প্রশিক্ষক চায় ভুটান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
বাংলাদেশ হতে গ্রাফিক্স ডিজাইন-মাল্টিমিডিয়া প্রশিক্ষক চায় ভুটান

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিল্ড ভুটান’ কর্মসূচিতে বাংলাদেশ হতে গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া মাস্টার প্রশিক্ষক চেয়েছে দেশটি।

এছাড়া বাংলাদেশ হতে ইন্টারনেট ব্যান্ডউইথও চায় তারা।

বুধবার সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে ভুটানের রাষ্ট্রদূত রিনচেন কুয়েনতসি সৌজন্য সাক্ষাতকালে এ আগ্রহের কথা জানান।

বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশ থেকে ইন্টারনেট ব্যান্ডউইথ আমদানির বিষয়ে ভুটানের প্রধানমন্ত্রীর প্রস্তাবের উল্লেখ করা হয়। এতে ব্যান্ডউইথের সুবিধাজনক রেট নিয়েও আলোচনা হয়। ভুটান-ভারত -বাংলাদেশ যাতে সুবিধাজনক ট্রান্সমিশন রেট পায় সে বিষয়টিও আলোচনা হয় বৈঠকে।

বৈঠকে বিল্ড ভুটান কর্মসূচি বাস্তবায়নে ডিজিটাল খাতে প্রশিক্ষকসহ বিভিন্ন সহযোগিতা চায় ভুটান।

মন্ত্রী সম্ভাব্য সব সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

এ সময় বিটিসিএল ব্যবস্থাপনা পরিচালক রফিকুল মতিন, সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক সাবাব বিন আহমেদ উপস্থিত ছিলেন।




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102