রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিম ও সম্পাদক রাসেল, জেলায় হানিফ-আজিজুর

  • আপডেট সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৮৮
সুন্দরবন ডেক্স: খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ শনিবার বিকেলে খুলনা হাদিস পার্কে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগে এম এ নাসিমকে সভাপতি ও আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হয়েছে শেখ মোঃ আবু হানিফ ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল।

খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ শনিবার বিকেলে খুলনা হাদিস পার্কে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগে এম এ নাসিমকে সভাপতি ও আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হয়েছে শেখ মোঃ আবু হানিফ ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল।

এর আগে বেলা ১২টায় সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সম্মানিত অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, সংসদ সদস্য আবদুস সালাম মুর্শেদী, আমিরুল ইসলাম মিলন, গ্লোরিয়া ঝর্না সরকার, আওয়ামী লীগ নেতা এম ডি এ বাবুল রানা, অ্যাডভোকেট সুজিত অধিকারী।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক খায়রুল হাসান জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম। সভাপতিত্ব করেন সম্মেলন সমন্বয় কমিটির আহ্বায়ক মীর বরকত আলী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102