রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

মোংলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ-৬

  • আপডেট সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৮৭

আলী আজীম,মোংলা (বাগেরহাট):

মোংলা বন্দরের শিল্পাঞ্চলের একটি গ্যাস কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ৬জন গুরুতর আহত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় কারখানার মেইন পয়েন্ট থেকে ৪৫ কেজি ওজনের একটি বড় সিলিন্ডার ভর্তি করার সময় বিস্ফোরিত হয়। আহত ৬জনকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিৎ করেছে মোংলা থানা পুলিশ।
মোংলা থানা অফিসার ইনজার্চ মোঃ মনিরুল ইসলাম জানায়, শনিবার সন্ধ্যায় মোংলা বন্দরের শিল্পাঞ্চলের বসুন্ধরা নামের একটি গ্যাস কারখানায় গ্যাস বোতলজাত (সিলিন্ডার) করছিল শ্রমিকরা। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৪৫ কেজি ওজনের একটি সিলিন্ডার লিকেজ হয়ে হঠাৎ বিস্ফোরিত হয়।

এ সময় কারখানার মধ্যে গ্যাস সিলিন্ডার ভর্তি করার কাজে নিয়োজিত থাকা ৬জন শ্রমিক গ্যাসের আগুনে দগ্ধ হয়। বিস্ফোরিত গ্যাসের আগুনে দগ্ধ শ্রমিকদের আত্নচিৎকারে অপর পাশে থাকা কারখানার কয়েকজন কর্মকর্তা ও শ্রমিকরা দগ্ধ অবস্থায় দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে কোম্পানীর নিজস্ব ব্যাবস্থাপনায় চিকিৎসা দেয়া হয়েছিল।

পরে রাত সাড়ে ৭টার দিকে আহতদের অবস্থা অবনতি দেখে দ্রুত তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে বলে ও জানায় মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম। তবে তাদের নাম পরিচয় এখনও জানা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102