বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর মোংলায় ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য মাইকিং শুরু বাগেরহাটে করোনার ভয়াবহতা রোধে জনসচেতনতার কার্যক্রম শুরু টিআই’র দুর্নীতি প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : ড. হাছান মাহমুদ প্রতারণার অভিযোগে মামলার মুখে গুগল প্রতিবন্ধী ব্যক্তি সমাজের বোঝা নয়- ইউএনও কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নেইমারের বিপক্ষে খেলা বিশেষ কিছুঃ রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন ইকুয়েডরের বিপক্ষে একাদশে থাকবে ভিনিসিয়াস কৌতিনহো – স্পোর্টস প্রতিদিন

পিএসজির বিশাল অফারেও রাজি হবে না ভিনিসিয়াস – স্পোর্টস প্রতিদিন

  • আপডেট সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
পিএসজির বিশাল অফারেও রাজি হবে না ভিনিসিয়াস - স্পোর্টস প্রতিদিন

পিএসজি থেকে কিলিয়ান এমবাপ্পেকে ভাগিয়ে নিয়ে আসছে রিয়াল মাদ্রিদ। আগামী মৌসুমেই ফ্রান্সের এই তারকাকে দেখা যেতে পারে মাদ্রিদের জার্সিতে। আর সেটা যেন কিছুতেই মানতে পারছেনা পিএসজি।

তাই রিয়ালের উপর প্রতিশোধ নেয়ার জন্য ভিনিসিয়াসকে নেয়ার জন্য উঠে পরে লেগেছে পিএসজি। এমবাপ্পের বিকল্প হিসেবে তারা ভিনিসিয়াসকে চাচ্ছে।

অবশ্য ভিনিসিয়াসকে যে পিএসজি পছন্দ করে সেটা নতুন কিছু নয়। আরও আগেও ভিনিসিয়াসকে কেনার জন্য অফার করেছিল পিএসজি। গত সামারে এমবাপ্পেকে যখন রিয়াল কিনতে চেয়েছিল, তখনও পিএসজি চেয়েছিল ভিনিসিয়াসকে। রিয়াল ভিনিসিয়াসকে দিতে রাজি হলেই পেয়ে যেত এমবাপ্পেকে। কিন্তু রিয়াল না করে দিয়েছিল।

রিয়াল মাদ্রিদ নতুন চুক্তি করতে চাচ্ছে ভিনিসিয়াসের সঙ্গে। সেই চুক্তিতে হয়তো ভিনিসিয়াসের বেতন ৫ বা ৬ মিলিয়ন ইউরো হতে পারে। কিন্তু পিএসজি ভিনিসিয়াসকে ১৭ মিলিয়ন ইউরোর অফার করেছে।

কিন্তু ভিনিসিয়াস কি যাবে? মনে হয় না। কেননা, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ভিনিসিয়াস বলেছিল, নতুন চুক্তি কবে হবে সেটা কোন বিষয় নয়, আমি কত আয় করব সেটাও কোন বিষয় নয়। বিষয় হল আমি রিয়ালে খেলতে চাই যতদিন সম্ভব। আমি বিশ্বের সেরা ক্লাবে থাকতে চাই।

যেখানে প্লেয়ার নিজেই টাকার দিকে না ছুটে রিয়ালে খেলতে চায় সেখানে পিএসজির মিলিয়ন মিলিয়ন ইউরোর অফার কি কোন কাজে আসবে?



Source by [সুন্দরবন]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102