বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর মোংলায় ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য মাইকিং শুরু বাগেরহাটে করোনার ভয়াবহতা রোধে জনসচেতনতার কার্যক্রম শুরু টিআই’র দুর্নীতি প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : ড. হাছান মাহমুদ প্রতারণার অভিযোগে মামলার মুখে গুগল প্রতিবন্ধী ব্যক্তি সমাজের বোঝা নয়- ইউএনও কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নেইমারের বিপক্ষে খেলা বিশেষ কিছুঃ রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন ইকুয়েডরের বিপক্ষে একাদশে থাকবে ভিনিসিয়াস কৌতিনহো – স্পোর্টস প্রতিদিন

মদিনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ৪৮ জন

  • আপডেট সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২১
saudi road n2

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদি আরবের পবিত্র মদিনায় বাস ও ট্রাকের সংঘর্ষে চার জন নিহত হয়েছে এবং আহত হয়েছেন ৪৮ জন। স্থানীয় সময় শুক্রবার (২৬ নভেম্বর) উক্ত দুর্ঘটনাটি সংঘটিত হয়।

আরব নিউজের প্রতিবেদন সূত্রে জানা যে, সৌদি আরবের পবিত্র মদিনা প্রদেশের আল-হিজরাহ মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটনা ঘটে।

পবিত্র মদিনা শহর থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরে আল-ইয়ুতামাহ শহরের কাছে এ ঘটনায় বাসযাত্রী, চালক ও চালকের সহকারীসহ আহত হন ৪৮ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহতদের সঠিক পরিচয় এখনও জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে আশপাশের কয়েকটি প্রদেশ থেকে ২০টি অ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়। মদিনার পাশাপাশি মক্কা ও কাসিম থেকেও উদ্ধারকারী টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। আল-হিজরাহ মক্কা ও মদিনার মধ্যকার অন্যতম ব্যস্ত সড়ক ।

হজযাত্রী ও অন্যান্যরা দুটি পবিত্র মসজিদে যাতায়াত করতে সড়কটি ব্যবহার করে থাকেন। এর একটি হচ্ছে মক্কায় অন্যটি মদিনায়। ২০১৯ সালেও ভয়াবহ সড়ক দুর্ঘটনায় এই মহাসড়কে ৩৫ জনের প্রাণহানি ঘটে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) হিসাব অনুযায়ী, ২০১৯ সালে সমগ্র সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ যায় ১২ হাজার ৩১৭ জন ব্যক্তির।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102