শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন

বাজারে লেনোভোর ২ টি নতুন ল্যাপটপ

  • Update Time : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
ল্যাপটপ


বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো ব্র্যান্ড দেশের বাজারে নিয়ে এসেছে উইন্ডোজ-১১ দিয়ে ২টি ভ্যারিয়েন্ট এর ল্যাপটপ। সেগুলো হল স্লিম থ্রী আই, কোর আই থ্রী এবং কোর আই ফাইভ।

ল্যাপটপ

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই, কোর আই-থ্রী, এই ল্যাপটপটি ১৫.৬ ইঞ্চি এইচডি ২২০নিটস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা যাবে। এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল ১০ম জেনারেশন, ৩.৪ গিগাহার্জ স্পীড কোর আইথ্রী-১০০৫জি১ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এইচডিডি।

এতে থাকছে এনভিএমই এম.২ এসএসডি সংযোজনের সুবিধা, দ্রুত গতির ওয়াইফাই এবং ৭২০পি এইচডি ওয়েবক্যাম। গুরুত্বপূর্ন সিকিউরিটি হিসেবে থাকছে ক্যামেরা প্রাইভেসি শাটার এবং টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা আপনার ল্যাপটপে ব্যবহার করা বিভিন্ন গোপন পিন বা পাসওয়ার্ডকে হ্যাকিং হওয়া থেকে সুরক্ষিত রাখবে। এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই ২টি কালারে। ২ বছরের ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটির দাম হছে ৪৬ হাজার ৫০০টাকা ।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই, কোর আই-ফাইভ, ল্যাপটপটি ইন্টেল ১০ম জেনারেশনের কমেটলেক প্রসেসর সমর্থিত যার সর্বোচ্চ স্পীড ৪.২ গিগাহার্জ। এই মডেলটিতে থাকছে ১৫.৫ ইঞ্চি ফুল এইচডি, আইপিএস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে। আরও থাকছে ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট এইচডিডি স্টোরেজ এবং এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। ব্যবহারকারীদের সুবিধাকে গুরুত্ব দিয়ে এতে রয়েছে ৭২০পি এইচডি ওয়েবক্যাম, প্রাইভেসি শাট্রা, সর্বোচ্চ গতির ওয়াইফাই ৬, ব্লুটুথ এবং টিপিএম ২.০ সিকিরিউরিটি চিপ।

সনির বৈদ্যুতিক গাড়িতে চমক

সাউন্ড উপভোগের জন্য পাচ্ছেন স্টেরিও স্পিকার যা ডলবি অডিও সিস্টেমে সমন্বিত। ২ বছরের ও্যারেন্টিসহ প্লাটিনাম গ্রে কালারে এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মাত্র ৬০ হাজার ৫০০ টাকায়। লেনোভোর দুটি ভ্যারিয়েন্ট-এর এই ল্যাপটপগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর শাখাসহ অনুমোদিত সকল ডিলার হাউজে।



Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102