শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

যে রাশির দম্পতি বা প্রেমিক-প্রেমিকারা এই বছর প্রেমের জোয়ারে ভাসবেন!

  • Update Time : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
যে রাশির দম্পতি বা প্রেমিক-প্রেমিকারা এই বছর প্রেমের জোয়ারে ভাসবেন!


জুমবাংলা ডেস্ক : বিবাহ বন্ধনকে বিশেষ ও পবিত্র মনে করা হয়। দুজন পৃথক ব্যক্তিত্বের মানুষ এক সঙ্গে পথ চলা শুরু করলে এই সম্পর্ক হয় তাঁদের জীবনের অর্থ বুঝিয়ে দেয়, না-হয় কারও কারও ক্ষেত্রে জীবনকে অবসাদপূর্ণ করে তোলে। পারস্পরিক বোঝাপড়া, আবেগ ও গুণের সংমিশ্রণ কোনও সম্পর্কের ক্ষেত্রে অত্যন্ত জরুরি। জ্যোতিষের সাহায্যে জানা যেতে পারে কোন রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য সম্পর্ক সফল হতে পারে। বছরের প্রকৃতি ও অধিপতি গ্রহের প্রভাব দেখে জানা যায়, ২০২২ সালে কোন রাশির দম্পতি বা প্রেমিক-প্রেমিকারা তাঁদের সম্পর্কে সাফল্য লাভ করতে পারেন। আবার প্রেম সম্পর্কে আবদ্ধ হওয়ার ক্ষেত্রেও আপনার জন্য কোন রাশি উপযুক্ত, তা-ও জানা যায় জ্যোতিষের সাহায্যে। এই রাশির সঙ্গীরা ২০২২-এ ভালো সম্পর্কের সূচনা করতে পারেন। 

 যে রাশির দম্পতি বা প্রেমিক-প্রেমিকারা এই বছর প্রেমের জোয়ারে ভাসবেন!
ছবি সংগৃহীত
​মেষ ও মিথুন রাশিমেষ রাশির অধিপতি মঙ্গল এবং মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ। সৃজনশীল শক্তির অধিকারী মেষ রাশির জাতকরা বন্ধুত্ব ও শত্রুতা— দুইই ভালো ভাবে করতে জানে। আকর্ষক ব্যক্তিত্বের অধিকারী মেষ রাশি ও অন্যের সিদ্ধান্ত এবং মূল্যবোধের সম্মান জানিয়ে থাকা মিথুন জাতকদের মধ্যে চলতি বছর বিশেষ সম্পর্ক গড়ে উঠতে পারে।
​বৃষ, মকর ও কন্যা রাশিপ্রতিটি কাজ ভালো ভাবে সম্পন্ন করে থাকে বৃষ রাশির জাতক, আবার সম্পর্কের প্রতি অধিক চিন্তাশীল থাকে মকর জাতকরা। ২০২২-এ এঁদের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে। এই দুই রাশির জাতকরাই একে অপরের দৃষ্টিভঙ্গিকে সম্মান জানান। অন্য দিকে পৃথিবী তত্ব দ্বারা চালিত এবং যথার্থতাকে স্বীকার করে থাকা কন্যা রাশির জাতকরা এই দুই রাশির সঙ্গেই ভালো ভাবে মানিয়ে নিতে পারবে। কন্যা রাশির সঙ্গে বৃষ বা মকরের সম্পর্ক শুভ থাকবে।
কর্কট ও বৃশ্চিক রাশিঅত্যন্ত সংবেদনশীল কর্কট রাশির জাতকদের জীবনে আবেগপ্রবণতার দিক দিয়ে নিরাপদে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। জ্যোতিষ মতে, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের মধ্যে পারস্পরিক আবেগ বোঝার শক্তি বর্তমান। এঁরা ভালো জুটি প্রমাণিত হতে পারে।

​সিংহ ও ধনু রাশি





অধিপতি সূর্যের প্রভাবে সিংহ জাতকদের মধ্যে স্বাভাবিক ভাবেই প্রচুর পরিমাণে আশা, অনুশাসন ও নেতৃত্ব ক্ষমতা রয়েছে। সিংহ ও ধনু রাশির জাতকরা পারস্পরিক স্বাধীনতাকে সম্মান জানান।

তুলা ও কুম্ভ রাশি 

তুলা রাশির জাতকদের মজাদার ও আকর্ষক গুণ সকল রাশিকে আকৃষ্ট করে থাকে। তুলা ও কুম্ভ রাশির জাতকদের মধ্যে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারণ এই দুই জাতকের স্বভাবই এক রকম।

মীন, কর্কট ও বৃশ্চিক রাশি

আবেগপ্রবণ ও জল রাশি মীনের জাতকদের কর্কট বা বৃশ্চিক রাশির কাছ থেকে সামঞ্জস্য ও দীর্ঘকালীন সম্পর্ক গড়ে তোলার সুযোগ পেতে পারেন। এই তিন রাশির জাতকরাই প্রেমের আবেগ ও সৃজনশীলতায় পরিপূর্ণ। এর ফলে এই তিনটির মধ্যে যে কোনও দুটি রাশিই সন্তোষ জনক সম্পর্ক গড়ে তুলতে পারে।

ডিমের সঙ্গে কলা খেলে যা ঘটবে আপনার শরীরে



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102