শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

স্মার্টফোন মেলায় ভিভোর বিভিন্ন অফার

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
স্মার্টফোন মেলায় ভিভোর বিভিন্ন অফার

স্মার্টফোন এবং ট্যাব মেলা

STE 2022 in news page

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলছে দেশের সবচেয়ে বড় প্রযুক্তি বিষয়ক মেলা স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২ ।৩ তিন ব্যাপী এই পুরো আয়োজনে আছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো ।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা। 

এক্সপো আয়োজনে ভিভো’র জনপ্রিয় বিভিন্ন সিরিজের স্মার্টফোনগুলো প্রদর্শন করা হবে। মেলা থেকে দর্শনার্থীরা স্মার্টফোনগুলো পরখ করে কিনতে পারবেন। এছাড়াও ভিভো বাংলাদেশের পক্ষ থেকে বিভিন্ন হ্যান্ডসেটের ওপর থাকছে একাধিক অফার। 

মেলায় ভিভো ওয়াই১২এ স্মার্টফোনে এক হাজার (১০০০) টাকা ছাড় পাওয়া যাবে। এতে করে ১২,৯৯০ টাকার ওয়াই১২এ পাওয়া যাবে ১১,৯৯০ টাকায়। এছাড়া যেকোনো স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ভিভো স্পিকার, ভিভো ব্যাগ, ভিভো ছাতা এবং ল্যাম্পের মতো চমৎকার সব উপহার। এছাড়াও রয়েছে লাকি ড্র অফার। ভিভো স্টলের দর্শনার্থীদের জন্য মেলায় ২ দিন উপস্থিত থাকবেন বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মিশু সাব্বির এবং সালহা খানম নাদিয়া।    

এছাড়া প্রথমবারের মতো স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে থাকছে ৫জি এক্সপেরিয়েন্স জোন।দেশের স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে ৫জি নেটওয়ার্কিংয়ের ক্ষেত্রে উপস্থিতি রয়েছে ভিভো’র। বর্তমানে ভিভো’র জনপ্রিয় প্রিমিয়াম স্মার্টফোন এক্স৭০প্রো ৫জি-তে রয়েছে ৫জি নেটওয়ার্ক। মেলার দর্শনার্থীরা এই স্মার্টফোনও ব্যবহার করে দেখতে পারবেন।  

দেশের বৃহত্তম এই মেলায় অংশগ্রহণ বিষয়ে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর ) রিয়াসাত আহমেদ বলেন, ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপোর মতো বৃহৎ মেলায় অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। এ ধরণের প্রযুক্তি মেলায় বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীরা একত্রিত হয়ে থাকেন, যাদের কাছে পৌঁছানোই ভিভো’র লক্ষ্য। আমরা চাই তারা ভিভো’র নতুন নতুন প্রযুক্তিগুলো সম্পর্কে গ্রাহকরা জানুক। তিনি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২ এর সফলতা কামনা করেন।  

আরও পড়ুন

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102