শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

শুরু হচ্ছে কোরা প্রোগ্রামিং প্রতিযোগিতা

  • Update Time : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: কোরায় শুরু হচ্ছে প্রোগ্রামিং প্রতিযোগিতা।

‘কোরা প্রোগ্রামিং চ্যালেঞ্জ ২০২২’ নামের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৫ ফেব্রুয়ারি। এখন চলছে নিবন্ধন। আগ্রহী যে কেউ এ প্রোগ্রামিং প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। নিবন্ধনের শেষ তারিখ ৩ ফেব্রুয়ারি। নিবন্ধনের করা যাবে www.quora.com/careers/challenge ঠিকানায়।

প্রতিযোগিতার বিষয়ে কোরা কর্তৃপক্ষ জানিয়েছে, নিয়মিত কাজের ক্ষেত্রে নানা ধরনের প্রোগ্রামিং চ্যালেঞ্জর মধ্যে পড়া এবং এসব সমস্যার সমাধানের কথা চিন্তা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এক্ষেত্রে কোরা’র নিজেদের পণ্য, সিস্টেম এবং মেশিন লার্নিং অ্যাপ্লিকেশনসহ কোরা অ্যালগরিদম ভিত্তিক নানা সমস্যা সমাধানের পর্ব থাকবে বলেও জানা গেছে।

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী পাবেন ৩ হাজার ইউএস ডলার, দ্বিতীয় বিজয়ী ২ হাজার ইউএস ডলার, তৃতীয় বিজয়ী ১ হাজার ডলার পুরস্কার। প্রতিযোগিতায় ৪র্থ থেকে ১০ম স্থান অধিকারীরা প্রত্যেকে ২০০ ডলার করে আর্থিক পুরস্কার পাবেন। এছাড়া ১১তম থেকে ২০তম স্থান অর্জনকারীরা ১০০ ডলার পুরস্কার পাবেন। পরবর্তী ১০০ জন কোরা’র টি-শার্টসহ বেশ কিছু সুভ্যিনির পাবেন।  প্রতিযোগিতায় যারা ভালো করবেন তারা চাইলে কোরায় চাকুরির জন্য ইন্টারভিউতে অগ্রাধিকার পাবেন।

প্রতিযোগিতায় ৮টি সমস্যার সমাধান করতে হবে এবং প্রতিটি সমস্যার জন্য থাকবে ১০০ নম্বর। প্রতিযোগিতায় আগ্রহীরা ব্যক্তিগত ভাবে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিযোগিতা সম্পর্কে আরো নানা তথ্য ও নিয়মাবলী জানা যাবে quora.com/about/contest_rules ঠিকানায়।

ইন্টারনেটে প্রশ্নোত্তরের জনপ্রিয় সাইট কোরা। বিভিন্ন ভাষার কোরায় অনেক দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিভিন্ন খাতের শীর্ষ ব্যক্তি, তারকাসহ অনেকেই নানা সময়ে প্রশ্নের উত্তর দিয়ে থাকেন। 

এনসি 




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102