সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
সাবেক চেয়ারম্যান মিঠু হত্যা মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল মহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান! স্যাটেলাইট ‘অন্ধ’ করে দেয়ার মতো লেজার অস্ত্র আছে রাশিয়ার – টেক শহর অর্থ আত্মসাৎমামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট এমবাপ্পে চায় জিদানকে, রাজি হচ্ছেনা জিদান – স্পোর্টস প্রতিদিন চিত্রনায়ক রিয়াজের ছবি দিয়ে একক আলোকচিত্র প্রদর্শনের আয়োজন করলো ল্যুভ মিউজিয়াম ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই শরণখোলায় ভাইয়ের মারপিটে ভাইয়ের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ অভিযোগ পরিবারের! পোশাকের জন্য তরুণীকে হেনস্থা, ‘মূল হোতা’ আরেক নারী বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের বিরুদ্ধে রাশিয়ার নিষেধাজ্ঞা

জবির গেটের সামনে ছাত্রদের হামলায় ২ ব্যবসায়ী আহত

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
জবির গেটের সামনে ছাত্রদের হামলায় ২ ব্যবসায়ী আহত

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে ছাত্রদের হামলায় সদরঘাট গ্রেটওয়ালের দুই ব্যবসায়ী আহত হয়েছেন বলে জানা গেছে। রোববার (২৩ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

আহতরা হলেন- সদরঘাট গ্রেটওয়াল মার্কেটের রেডিমেট গার্মেন্ট ব্যবসায়ী আবু তাহের জনি (৩৮) ও রাহুল ঘোষ (৩০)।

আহতদের হাসপাতালে নিয়ে আসা রনি রাশেদ জানান, সন্ধ্যা ছয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র মার্কেটে আসে। এ সময় ছাত্ররা মার্কেটের ভিতরে ধূমপান শুরু করেন। মার্কেটের লোকজন নিষেধ করলে তাদের সঙ্গে হাতাহাতিও হয়। একপর্যায়ে ছাত্ররা মার্কেট ত্যাগ করে চলে যায়।

তিনি জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মার্কেট বন্ধ করে চলে যাওয়া সময় বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে আসলে ওই দুই ব্যবসায়ীকে মারধর করেন ছাত্ররা। খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত দুজনের শরীরে আঘাতের চিহ্ন আছে। তাদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক জবির একজন কর্মচারী জানান, তিনি কিছু ছাত্রকে জটলা পাকিয়ে কয়েকজন বাইরের লোকের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করতে দেখেছেন।

প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানান, ঘটনার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ১৫তম আবর্তনের সৈকত নামের এক শিক্ষার্থী জড়িত আছেন।

পরবর্তীতে সৈকতের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি মারামারির বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, তেমন কিছুই হয়নি, সামান্য কথা কাটাকাটি হয়েছিল। পরে আমরা মিটমাট করে নিয়েছি।

এ বিষয়ে জবি প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমি সন্ধ্যা পর্যন্ত ক্যাম্পাসে ছিলাম। এ রকম কোনো অভিযোগ আসেনি। যদি কেউ অভিযোগ করে খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করব।

সারাবাংলা/এসএসআর/এএম




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102