মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

bb.q chicken এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | Adhunik Krishi Khamar

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২


দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান কোরিয়ান ভিত্তিক ফ্রাঞ্চাইজি রেষ্টুরেন্ট bb.q chicken এর বাংলাদেশে যাত্রার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ ২৭ জানুয়ারি ২০২২, নাভানা রওশন সায়েদ প্লাজা, ফ্লোর ২, প্লট ৪৭, ব্লক এইচ, রোড ১১, বনানী, ঢাকায় অবস্থিত bb.q chicken এর প্রিমিয়াম বনানী আউটলেটসহ অন্যান্য আউটলেটের দিনের প্রথম ক্রেতাকে সম্মানিত অতিথির মর্যাদা দিয়ে একই সময়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসবে ভিডিও বার্তার মাধ্যমে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা বলেন, bb.q chicken কোরিয়ান ভিত্তিক একটি অত্যন্ত জনপ্রিয় সর্ববৃহৎ ফ্র্যাঞ্চাইজ। বিগত ৮ বছর ধরে ইয়ন গ্রুপ ফ্র্যাঞ্চাইজটির একজন গর্বিত পার্টনার হিসেবে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। শুরু থেকেই bb.q chicken নিরাপদ ও গুণগত মানসম্পন্ন খাদ্য ও ভোক্তাদের নিকট সরবরাহের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে, এ ব্যাপারে bb.q chicken বদ্ধ পরিকর ।

আগামী দিনগুলোতেও যাতে bb.q চিকেন ধারাবাহিকভাবে ভোক্তাদের নিকট নিরাপদ ও সম্পূর্ণ হালাল খাদ্য বিপণন করতে পারে সেজন্য প্রতিষ্ঠানের সকল গ্রাহক, অতিথিবৃন্দ, স্টেকহোল্ডার, কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করার পাশাপাশি ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা জানান।

উক্ত ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে সাউথ কোরিয়া থেকে bb.q chicken এর সাফল্য কামনা করে শুভেচ্ছা বার্তা প্রদান করেন জেসন কিম (সিইও, গ্লোবাল জেনেসিস BBQ) ও bb.q chicken এর ম্যানেজার (হেড কোয়ার্টার, অপারেশন) অ্যালেক্স (Alex)। এছাড়াও ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা প্রদান করেন bb.q chicken এর সিইও (প্রধান নির্বাহী) সাঈদা দৌলা এবং পরিচালক তানিম উদ দৌলা।

‘চিকেন’ দিয়ে তৈরি খাবারের জন্য bb.q chicken এর বিশ্বব্যাপী রয়েছে দারুণ সব অর্জন, সুনাম ও খ্যাতি। bb.q chicken এ রয়েছে কোরিয়ান স্বাদের অনেক ধরনের মেনু। যেগুলো ছোট বড় সব বয়সী মানুষের জিভে জল আনবে অনায়াসে। bb.q chicken এ মুরগির পাশাপাশি মিলবে পিৎজা, পাস্তা, সুপ, রাইসের কিছু ডিশ, কফি ও মিঠাই। মুখরোচক সব দারুণ দারুণ আইটেম এর মাধ্যমে কোরিয়ান ভিত্তিক এই ফ্রাঞ্চাইজটি ইতোমধ্যে বাংলাদেশের ভোজনরসিকদের কাছে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে।

উল্লেখ্য যে, ২০১৪ সালের জানুয়ারি মাসে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান পিউরো ফুডস লিঃ এর হাত ধরে গুলশান আউটলেটের মাধ্যমে সম্পূর্ণ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার সরবরাহের লক্ষ্যে যাত্রা শুরু করে bb.q chicken । বর্তমানে দেশে জনপ্রিয় এই গ্লোবাল ফ্রাঞ্চাইজ bb.q চিকেন এর ধানমণ্ডি, বনানী এবং উত্তরা সহ bb.q chicken এর ৩টি আউটলেট স্থাপন করেছে এবং ভবিষ্যতে ঢাকায় তাদের আরও আউটলেট বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে ।


আরও পড়ুনঃ মৌলভীবাজারে ইয়ন ফিডের আধুনিক দুগ্ধ খামার ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


কমিউনিটি / আধুনিক কৃষি খামার



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102