সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

টিএমজিবির প্রথম কার্যনির্বাহী কমিটি : সভাপতি কাওছার, সাধারণ সম্পাদক মুরসালিন

  • Update Time : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
টিএমজিবির প্রথম কার্যনির্বাহী কমিটি : সভাপতি কাওছার, সাধারণ সম্পাদক মুরসালিন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশের (টিএমজিবি) প্রথম কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে দৈনিক সংবাদের মোহাম্মদ কাওছার উদ্দীন এবং সাধারণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোরের মুরসালিন হক জুনায়েদ নির্বাচিত হয়েছেন ।

শুক্রবার রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ২০২২ সালের এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রথমবারের এই নির্বাচনে প্রার্থীদের নাম প্রস্তাব করেন সংগঠনের সদস্যরা। বিপক্ষে প্রার্থী না থাকায় একটি পদ ছাড়া সবগুলো পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ক্রীড়া সম্পাদক পদে দুজন প্রার্থী থাকায় পদটিতে ভোট অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। পরে পদটিতে এক প্রার্থী অন্যজনকে সমর্থন জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলে নির্বাচিত হন দৈনিক বিচিত্রার ইমরাদ তুষার।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার ইন্টারনেট সোসাইটি বাংলাদেশের সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান।

এতে অন্য দু’জন নির্বাচন কমিশনার ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং আজকের পত্রিকার অ্যাসিস্টেন্ট এডিটর ফারুক মেহেদী।

টিএমজিবির ১১ সদস্যের প্রথম কমিটির অন্য পদগুলোতে অন্য নির্বাচিতরা হলেন সহ-সভাপতি (সদস্য কল্যাণ) আশরাফুল ইসলাম রানা (ভোরের কাগজ), সহ-সভাপতি (গভ: অ্যান্ড কর্পোরেট রিলেশানস) কুমার বিশ্বজিত রায় (বিটিভি), সহ-সভাপতি (আন্তর্জাতিক সম্পর্ক) রিশাদ হাসান (নিউজ২৪), কোষাধ্যক্ষ রাসেল মাহমুদ (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শিমুল (বৈশাখী টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম দস্তগীর তৌহিদ (টেক ভিশন) এবং ক্রিড়া সম্পাদক ভূঁইয়া মোহাম্মদ ইমরাদ তুষার (কম্পিউটার বিচিত্রা)।

এছাড়া কমিটিতে দুটি কার্যনির্বাহী পদে সদস্যরা হলেন ফাহমিদা আখতার (চ্যানেল আই) এবং মো. নাজমুল হোসেন (নয়াদিগন্ত)।

সংগঠনটির নির্বাচন ২০২২ ও সদস্যদের এ মিলনমেলায় উপস্থিত ছিলেন টিএমজিবির ট্রাস্টি ও সাধারণ সদস্যরা।




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102