মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

ওয়ালটনের এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীরা জিতল পৌনে ২ লাখ টাকা

  • Update Time : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
ওয়ালটনের এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীরা জিতল পৌনে ২ লাখ টাকা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর ঃ ওয়ালটন মোবাইলের এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় ৩ জন প্রতিযোগী জিতে নিল পৌনে ২ লাখ টাকা। বিজয়ীরা হলেন চট্টগ্রামের আতিকুর রহমান, খুলনার রিশান আহমেদ এবং নারায়ণগঞ্জের জাহিদ অপু। পুরস্কৃত ছবি তিনটির শিরোনাম যথাক্রমে বনশ্রীর বিনাশ, লেট দ্যা আর্থ ব্রিথ এবং ফায়ারবোল্ট।

সৃজনশীল ফটোগ্রাফির ওই প্রতিযোগিতায় বিজয়ী তিনজনের আলোকচিত্রে বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব প্রাধান্য পায়। বিজয়ীরা যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার এবং ২৫ হাজার টাকা পুরস্কার পেয়েছেন। 

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোবাইল বিভাগের আয়োজনে প্রতিযোগিতাটি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) প্রোমোটার ‘বেটার বাংলাদেশ টুমরো’র সৌজন্যে পরিচালিত হয়।

Techshohor Youtube

বুধবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কারের অর্থ ও সার্টিফিকেট তুলে দেন ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এস এম রেজওয়ান আলম।

অনুষ্ঠানের প্রধান অতিথি এস এম রেজওয়ান আলম বলেন, বাংলাদেশের প্রেক্ষাপটে এসডিজি অর্জনের বাস্তব বিষয়বস্তু নিয়েই ওয়ালটন মোবাইলের এই আয়োজন। এ ধরনের প্রতিযোগিতা আয়োজনের উদ্দেশ্য এসডিজি বিষয়ে মানুষকে সচেতন করা এবং তাদের ফটোগ্রাফিক সৃজনশীলতার বিকাশ ঘটানো। ওয়ালটন ভবিষ্যতেও এ ধরনের সৃজনশীল কার্যক্রমে সম্পৃক্ত থাকবে।

আরও উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের চিফ সেলস অফিসার এম. এ. হানিফ, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজা হাসান, ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন, ব্র্যান্ড ডেভেলপমেন্ট ইনচার্জ মাহবুব-উল-হাসান (মিল্টন), মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান প্রমুখ।

ফটোগ্রাফি কনটেস্টে অংশ নেয়া ৪ হাজারের বেশি প্রতিযোগি থেকে ৬০ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। তারপর চূড়ান্তভাবে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন স্বনামধন্য ফটোগ্রাফার প্রিতু রেজা। সার্বিক তত্ত্বাবধান করেছেন ওয়ালটনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মোহাম্মদ ফিরোজ আলম।

প্রথম বিজয়ী আতিকুর রহমান বলেন, ওয়ালটন মোবাইলের এ ফটোগ্রাফি প্রতিযোগিতায় অনেক মেধাবী ফটোগ্রাফারের ভালো ভালো ছবি ছিলো। তাদের মধ্য থেকে আমার তোলা ছবি প্রথম পুরস্কার পাওয়ায় খুবই আনন্দিত।

সূত্র – প্রেস বিজ্ঞপ্তি

৩ মার্চ / ২০২২ / তাতা




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102