বুধবার, ২২ মার্চ ২০২৩, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম
প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল শরণখোলার ৭৫ ভূমিহীন পরিবার শরণখোলায় জমিসহ ঘর পাচ্ছেন আরো ৭৫ ভূমিহীন পরিবার সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার সাধারণ সভা অনুষ্ঠিত রামপালে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন শরণখোলায় বিআরডিবির নবনির্বাচিত পরিষদের শপথ ও দায়িত্ব গ্রহন শরণখোলায় দিনব্যাপী উদ্যোক্তা সমাবেশ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত শরণখোলায় শ্রেণীকক্ষ থেকে ২০০ এ্যান্ড্রয়েড ফোন উদ্ধার! মোরেলগঞ্জে নিখোঁজ ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার মোরেলগঞ্জে খালে পড়ে ড্রেজার শ্রমিক নিখোঁজ চুরি হয়েছিল গর্ভবতী গাভি, ৫ মাস পর বাছুরসহ ফেরত দিলো চোর!

ব্যবসায়ী এবং ছাত্রদের মারামারি থামাতে মুহম্মদ জাফর ইকবালের দিকে তাকিয়ে পুরো দেশ

  • Update Time : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
ব্যবসায়ী এবং ছাত্রদের মারামারি থামাতে মুহম্মদ জাফর ইকবালের দিকে তাকিয়ে পুরো দেশ

গতকাল রাত থেকে থেমে থেমে সংঘর্ষে লিপ্ত হয়ে আছে ঢাকা কলেজের শিক্ষার্থী এবং নিউমার্কেটের ব্যবসায়ীরা। শিক্ষার্থীরা পুরো ব্যাপারের জন্য দায়ী করছে ব্যবসায়ীদের, অন্যদিকে ব্যবসায়ীরা দায়ী করছে শিক্ষার্থীদের। এমন অবস্থায় শিক্ষার্থী এবং ব্যবসায়ী উভয় দলের বেশ ক’জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল রাতে সেহেরীর ঠিক আগের সময়ে সংঘর্ষ থেমে গেলে সবাই ভেবেছিলো এখানেই সমাপ্তি। কিন্তু সবাইকে চমকে দিয়ে সকাল থেকে আবার তারা মুখোমুখি অবস্থান নেয় এবং দু’পক্ষের বিবাদ চলতে থাকে। এমন অবস্থায় ব্যবসায়ী এবং ছাত্রদের সংঘর্ষ থামানোর জন্য সংঘর্ষ নিস্ক্রিয় করায় অভিজ্ঞ মুহম্মদ জাফর ইকবালের সহায়তা চাইছে অনেকেই। নাম প্রকাশে অনিচ্ছুক এক সংঘর্ষকারী জানিয়েছে, এখন আমাদের দরকার জাফর ইকবাল।

তিনি ব্যবসায়ী নাকি ছাত্র এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মানুষ।‘

এর আগেও মুহম্মদ জাফর ইকবাল একাধিক সংঘর্ষ থামিয়েছেন জাস্ট আবেগঘন কথার তুড়িতে। ফলে এবারও জাফর ইকবালের হস্তক্ষেপ কামনা করেন নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী ক্রেতা, তিনি বলেন, ‘আজকে মঙ্গলবার। আজকেই যাতে গ্যাঞ্জাম বন্ধ হয়ে যায়। কালকে থেকে মার্কেট খোলার দিন। কালকেও যদি গ্যাঞ্জামের কারণে মার্কেট বন্ধ থাকে আমরা কার কাছে যাবো শপিং করতে? জাফর ইকবাল স্যার কি কিছু করবেন?’ এদিকে ভিন্নমত পোষন করেছে একজন শিক্ষার্থী, তিনি বলেছেন, জাফর ইকবাল স্যার না আসুক। ‘কিন্তু কেন’ এই প্রশ্নের উত্তরে তিনি মুচকি হেসে বলেন, ‘ইয়ার্কি করবেন না তো।‘

যা করার ওনাকে আজকেই করতে হবে। এমন দাবি করে একজন বলেন, ‘আজকের ইফতারের মধ্যে কিছু করতে হবে। স্যার তো শরবত খাইয়ে সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আজকে ইফতার সেই বিখ্যাত শরবত এনে সবাইকে খাইয়ে দিলেই কাজ হবে।‘




Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102