মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ট্রাকের পেছনে গ্রীণলাইনের ধাক্কায় চালক নিহত, আহত ৩ শরণখোলায় মৃতঃ মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ পরিবারের কাছে হস্তান্তর শরণখোলায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ! সিরিজ দুর্নীতির অভিযোগে পশ্চিমবঙ্গে বিপাকে মমতা কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি DC Office Job 2022 ইনজুরিতে জর্জরিত লিভারপুল – স্পোর্টস প্রতিদিন তৃতীয় সাবমেরিন ক্যাবল সংযোগে আরও পরিশোধ হল ১৫ মিলিয়ন ডলার – টেক শহর ভারতীয় ক্রিকেটার চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মার নাচ ভক্তদের মুগ্ধ করেছে সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর বেনাপোল ও শার্শা থানায় খোলা আকাশের নিচে নষ্ট হচ্ছে কোটি টাকার গাড়ি

টিকটিকে অশ্লীলতা ছড়ালে পরকালে জবাব দিতে হবে: আজহারী

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০২২
টিকটিকে অশ্লীলতা ছড়ালে পরকালে জবাব দিতে হবে: আজহারী

আশরাফুল মামুন, মালয়েশিয়া থেকে: টিকটক একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় পরিনত হয়েছে। এখানে যে কারো এ্যাকাউন্ট থাকতেই পারে। তাই নেতিবাচক কিছু না করে পজিটিভ ভালো কিছু শেয়ার করুন। এখানে অশ্লীলতা সহ অন্য কে নিয়ে গালিগালাজ করলে পরকালে কি জবাব দেবেন? কারণ আপনার সব আমল লিপিবদ্ধ থাকবে।

পরকালে আপনার আমলনামা অনুযায়ী সকল কৃত কর্মের জবাবদিহি করতে হবে। টিকটকের কোন দোষ নেই। দোষ হলো ইউজারদের যারা এটা কে ব্যবহার করে সমাজে অশ্লীলতা ছড়াচ্ছেন। নাইফ বা ছুরি দিয়ে ভালো মন্দ দুটোই করা যায়। যেমন ছুরি দিয়ে একজন চিকিৎসক জটিল রোগের অপারেশন করে মানুষের জীবন বাচিয়ে দেয় আবার এই একই ছুরি দিয়ে ডাকাতেরা মানুষের জীবন নিয়ে নেয়।

সুতরাং ছুরির কোন দোষ নেই দোষ হচ্ছে এর ইউজার বা ব্যবহারকারীর বলে মন্তব্য করেছেন ইসলামিক স্কলার শায়খ ড. মিজানুর রহমান আজহারী। মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মহীন খান এর সভাপতিত্বে শনিবার(৩০ এপ্রিল) সন্ধ্যায় ফাইভ স্টার হোটেলে ইন্টারকন্টিনেন্টাল কুয়ালালামপুরের বলরোমে ব্যবসায়ীদের আয়োজনে অনুষ্ঠিতব্য ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মিজানুর রহমান আজহারী।

তিনি আরো বলেন, টিকটিকে আমার কোন আইডি বা এ্যাকাউন্ট নেই কিন্তু অনেকেই আমার নামে টিকটকে আইডি খুলে ব্যবহার করছে। টিকটিক নিয়ে যখন এত হইচই আমিও ভাবলাম আমারও একটা আইডি বা এ্যাকাউন্ট থাকা দরকার “হোয়াই নট”

ইফতার অনুষ্ঠানের আয়োজক ও বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী মোঃ মনির, মোঃ মহীনুল হক, মোঃ রাজু খান, মোঃ আরিফ, মোঃ সেলিম, পাশা খান, রাসেল খান, জাফর খান ও লিটন। আলোচনা শেষে দেশজাতি ও মুসলিম উম্মাহ,র জন্য বিশেষ মোনাজাত করা হয়েছে।

আজহারী এসময় তিনি পবিত্র সিয়াম সাধনার মাসের গুরুত্ব, ফলিজত ও যাকাত প্রদান নিয়ে মনোমুগ্ধকর আলোচনা করেন। যাকাতের বিষয়ে বলেন ঈদের নামাজের জন্য মাঠে যাওয়ার আগে ক্যালকুলেট করে সব যাকাত দিয়ে দিন। কারণ এতে সবচেয়ে বেশি সওয়াব পাওয়া যায় আর একটা কথা মনে রাখবেন দানে কখনো আপনার সম্পদ কমে না বরং এটা বেড়ে যায়। আর বেশি বেশি করে আমল করতে হবে। শয়তান মাত্র একটি সেজদা মিস করার কারণে সে ইবলিশে পরিনত হয়েছে।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102