রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম
পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনায় ১,৭১৪ টি মোবাইল নেটওয়ার্ক সাইট সচল – টেক শহর

শরণখোলার ইউএনও পরিচয়ে মোবাইল ফোনে চাঁদা দাবী!

  • আপডেট সময় রবিবার, ১৫ মে, ২০২২

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরণখোলায় মোবাইল ফোনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবী করেছে একটি প্রতারক চক্র। শনিবার রাতে এবং রবিবার সকালে উপজেলা সদর রায়েন্দা, আমড়াগাছিয়া ও তাফালবাড়ি বাজারের মুদি ব্যাবসায়ীদের কাছে এ চাঁদা দাবী করা হয়।

রায়েন্দা বাজারের ব্যবসায়ী মোঃ ছরোয়ার হোসেন জানান, রবিবার সবকাল ১১টা ৪০মিনিটের সময় ০১৬১০৪৬৯৮১০ নম্বর দিয়ে ইউএনও মোঃ নুর ই আলম সিদ্দিকির পরিচয়ে ফোন দেয়া হয় তাকে। এরপর ফোনে মোবাইল কোর্টের মাধ্যমে ভোজ্য তেলের গোডাউন চেক করার কথা বলে এক লক্ষ টাকা চাঁদা দাবী করা হয়।

চাঁদার টাকা ০১৬১০৪৬৯৮১০ নম্বরে নগদের মাধ্যমে এবং ০১৯৬৯৩৩৬৪৪৬ নম্বরে বিকাশ করতে বলা হয়। কিন্তু প্রতারক চক্রের কথায় তার সন্দেহ হলে ইউএনও মোঃ নুর ই আলম সিদ্দিকির সরকারি নম্বরে ফোন দিয়ে কথা বলেন ছরোয়ার হোসেন। ইউএনওর সাথে কথা বলার পরে তিনি বুঝতে পারেন ঘটনাটি প্রতারক চক্রের একটি ফাঁদ। একই ভাবে আমড়াগাছিয়া বাজারের মুদি দোকানি জামাল জোমাদ্দার,

তাফালবাড়ি বাজারে মনিরুজ্জামান বাবুল সর্দার, মোঃ নান্না হাওলাদার, আঃ জলিলসহ বেশ কয়েকজন ব্যবসায়ীর কাছে একইভাবে ২০ হাজার টাকা করে চাঁদা দাবী করে ওই প্রতারক চক্রটি। পরে স্থাণীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিষয়টি ফাঁস হয়ে গেলে সতর্ক হয়ে যায় ব্যবসায়ীরা।

এব্যপারে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর ই আলম সিদ্দিকি বলেন, ব্যবসায়ীরা আমার কাছে ফোন দিয়ে ঘটনাটি বলার পরে আমি সবাইকে কোন প্রকার টাকা না দেয়ার জন্য বলি। এছাড়া শরনখোলা ইউএিনও’র ফেইসবুক পেইজে সবাইকে সতর্ক থাকার জন্য এ সংক্রান্ত একটি পোষ্ট দেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102