রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম
রামপালে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শেখ আব্দুল জলিল পাবলিক লাইব্রেরী ও আমাদের গ্রাম প্রকল্পের নানা উদ্যোগ গ্রহণ মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি

খুলনায় বাড়িতে ঢুকে দুই বোনকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০২২
খুলনায় বাড়িতে ঢুকে দুই বোনকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

স্টাফ রিপোর্টার।।

খুলনার বটিয়াঘাটায় বাড়িতে ঢুকে দুই বোনকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে সময় ঘরে থাকা ২২ মাসের শিশুকে পানিতে চুবিয়ে রাখা হয় বলেও অভিযোগ উঠেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

বটিয়াঘাটা থানার তদন্ত পরিদর্শক জাহিদুর রহমান জানিয়েছেন, তিনি অভিযোগ পেয়ে হাসপাতালে গেছেন। আইনি ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

তিনি জানান, ধর্ষণের অভিযোগ তোলা দুজন খালাতো বোন। একজনের বয়স ১৩, আরেকজনের ২৪। বড় বোনের সম্প্রতি বিয়ে বিচ্ছেদ হয়েছে। ২২ মাসের সন্তান নিয়ে তিনি খালার বাড়ি এসেছিলেন। ছোট মেয়েটি স্কুলছাত্রী।

স্কুলছাত্রীর মা জানান, ধর্ষণের ঘটনা শনিবার মধ্যরাতের। তবে রোববার রাতে মেয়েদুটি ও শিশুটিকে হাসপাতলে ভর্তি করলে বিষয়টি জানাজানি হয়। পুলিশও যায় সে সময়।

তিনি বলেন, ‘শনিবার বিকেলে আমি বোনের বাড়ি ডুমুরিয়ায় গিয়েছিলাম। আমার স্বামী বাগেরহাটে চিকিৎসার জন্য গিয়েছিলেন। এ সময়ে বাড়িতে ওরা দুই বোন ছিল। মধ্যরাতে ৭ জন আমাদের বাড়িতে যায়। তাদের কয়েকজন বাইরে পাহারায় থাকে আর কয়েকজন ঘরে ঢুকে দুই মেয়েকে হাত ও মুখ বেঁধে ধর্ষণ করে।

‘ভোররাতে মেয়ে আমাকে ফোন করে বিষয়টি জানায়। আমরা গিয়ে তাদের মেডিক্যালে নিয়ে আসি। ঘটনার সময় বড়মেয়ের সন্তানের গলায় ছুরি ধরা হয়েছিল। পরে তাকে পানিতে ডুবিয়ে রাখে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড়মেয়ে সেখানে গেছে ছেলে নিয়ে। সেও বেশ অসুস্থ।’

থানার পরিদর্শক জাহিদুর রহমান বলেন, ‘ধর্ষণের ঘটনাটি জানতে পেরে আমি নিজে হাসপাতালে এসেছি। তাদের সঙ্গে কথা বলেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


Post Views:
48



নিউজের উৎস by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102