রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

ড্রয়ের মিছিলে সামিল হল বার্সা রিয়াল অ্যাতলেটিকো সেভিয়া – স্পোর্টস প্রতিদিন

  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০২২
ড্রয়ের মিছিলে সামিল হল বার্সা রিয়াল অ্যাতলেটিকো সেভিয়া - স্পোর্টস প্রতিদিন

স্প্যানিশ লা লিগায় চলতি মৌসুমে ৩৭তম ম্যাচে একযোগে মাঠে নেমেছিল বর্তমান পয়েন্ট টেবিলের শীর্ষ চার দল রিয়াল, বার্সা, সেভিয়া এবং অ্যাতলেটিকো মাদ্রিদ। প্রত্যেকটি ম্যাচ ছিল রাত ১১:৩০ মিনিটে।

তবে মজার ব্যাপার হচ্ছে, প্রতিটি দলই ড্র করেছে। বার্সালোনা ড্র করেছে গেতাফের বিপক্ষে। রিয়াল মাদ্রিদ ড্র করেছে কাদিজের বিপক্ষে। সেভিয়া ও অ্যাতলেটিকো মুখোমুখি হয়েছিল। ড্র হয়েছে এই ম্যাচটিও।

নিজেদের ৩৭তম ম্যাচে কাদিজের বিপক্ষে খেলতে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। রেলিগেশন জোনে থাকা এই দলটির বিপক্ষে রিয়াল মাদ্রিদ সুবিধা করতে পারেনি।

যদিও প্রথম গোলটি তারাই করেছিল। রোদ্রিগোর পাস থেকে মারিয়ানো গোল করে দলকে এগিয়ে দিয়েছিল। তবে ৩৭ মিনিটের মাথায় রুবেন গোল করে সমতায় ফেরায় কাদিজকে।

বিরতির আগেই রিয়াল মাদ্রিদের বিপক্ষে লিডও পেতে পারত কাদিজ। কিন্তু তাদের প্রচেষ্টগুলো দুর্দান্ত নৈপুন্যের সঙ্গে প্রতিহত করেছেন রিয়াল মাদ্রিদের দ্বিতীয় পছন্দের গোলকিপার লুনিন। দেখে মনেই হয়নি সে নিয়মিত খেলার সুযোগই পায় না।

ম্যাচের ৬০ মিনিটের সময় পেনাল্টি পায় কাদিজ। কিন্তু নেগ্রেদোর নেওয়া পেনাল্টি শটও আটকে দেন লুনিন। আরও বেশ কিছু সুযোগ কাদিজের হাতছাড়া হয় লুনিনের জন্যই।

এই ম্যাচে কাদিজ এক পয়েন্ট পেয়েছে। কিন্তু এই পয়েন্ট তাদের রেলিগেশন জোন থেকে বের করতে পারেনি। ৩৬ পয়েন্ট নিয়ে তারা আছে ১৮ নম্বরে। শেষ ম্যাচে যদি কাদিজ জিততে পারে এবং মায়োর্কা বা গ্রানাদার মধ্যে কোন দল পয়েন্ট হারায় তাহলেই বেঁচে যাবে কাদিজ।

আরেক ম্যাচে গেতাফের বিপক্ষে ড্র করেছে বার্সালোনা। গেতাফের মাটিতে অনুষ্ঠিত এই ম্যাচে বার্সালোনা ড্র করেছে গোলশূন্য ভাবে। ম্যাচে মাত্র অন টার্গেটে মাত্র একটি শট নিতে পেরেছিল বার্সালোনা।

আরেক ম্যাচে সেভিয়া ১-১ গোলে ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে। ম্যাচের ৩০ মিনিটে জিমিনেজ গোল করে এগিয়ে দেন অ্যাতলেটিকোকে। তবে ৮৫ মিনিটে ইউসুফ এন নেসিরি গোল করে এক পয়েন্ট এনে দেন সেভিয়াকে।



Source by [সুন্দরবন]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102