শুক্রবার, ০৯ জুন ২০২৩, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোপনীয় নথি মামলায় এবার অভিযুক্ত হলেন ট্রাম্প পেট্রোল-ডিজেলের জমানা শেষ, এ বছরেই বাজারে আসছে একের পর এক e-বাইক পুরস্কার হাতে থাকা ছোট্ট ছেলেটি এখন জনপ্রিয় অভিনেতা পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – চাকরির খবর ২০২৩ | বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর আম গাছে ঝুলছে ধূসর বর্ণের সফেদার মতো এ ফল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কিশোরগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – চাকরির খবর ২০২৩ | বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর যুক্তরাষ্ট্রে গাড়ি থামিয়ে রাস্তায় নামাজ পড়লেন পাক ক্রিকেটার রিজওয়ান Mobile Data অন করতেই নিমেষে শেষ? দ্রুত শেষ না হওয়ার উপায় নিপুণের জন্মদিনেও ছাড় দিলেন না জায়েদ খান এবার গোপন নথির মামলায় অভিযুক্ত ট্রাম্প

অদ্ভুদ ফুল, দেখতে পুরুষদের গোপন অঙ্গের মতো!

  • Update Time : শনিবার, ২১ মে, ২০২২
অদ্ভুদ ফুল, দেখতে পুরুষদের গোপন অঙ্গের মতো!

আন্তর্জাতিক ডেস্ক : সম্প্রতি এমন একটি ফুলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কারণ সেই ফুলকে দেখতে অনেকটা পুরুষদের গোপন অঙ্গের মতো। এর জন্য তার নাম দেওয়া হয়েছে ‘পেনিস প্লান্ট।’ নেটিজেনরাও হতবাক এমন একটি ফুলকে দেখে। এই ফুল নিয়েই কম্বোডিয়া দেশে শুরু হয়েছে হইচই কাণ্ড। কারণ মহিলারা সেই ফুল তুলে নিচ্ছে।

সাধারণত এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়া দেশে। ওয়েস্টার্ন কম্বোডিয়ার পার্বত্য অঞ্চলে এই ধরনের ফুল দেখতে পাওয়া যায়। কিন্তু, এই ফুল নিয়ে হইচই পড়ে গিয়েছে, কারণ এটি দেখতে পেনিসের মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। SCHUT THE WANDERER’S নামের একটি ইউটিউবের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যে পেনিসের দেখতে ফুল। পুরুষের গোপন অঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুল নিয়েই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে সেখানকার মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা ক্রমশ কমে যাচ্ছে। Cambodian Nepenthis holdenii নামের একটি গাছে সেই ফুল দেখা গিয়েছে কম্বোডিয়ার Bokor মাউন্টেনে। কম্বোডিয়ান সরকারের তরফে মহিলাদের কাছে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না ছেড়ার জন্য। এই ফুলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। এক নজরে দেখে নিন সেই ভিডিও।

সাধারণত এমন ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। এই ফুলের ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য অনেকেই সেখানে ভিড় করা শুরু করেছেন। সবথেকে বেশি ভিড় জমাচ্ছেন মহিলারা। এর ফলে কম্বোডিয়ান সরকারের তরফে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না তোলার জন্য। কম্বোডিয়ান সরকারের তরফে জানানো হয়েছ যে, এই ধরনের ফুল বিষাক্ত, এর ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বিপদ। কিন্তু, সরকারের কথা না মেনে, অনেকেই সেই পেনিস প্লান্ট তুলে ফেলছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিও। নেটিজেনরাও চমকে উঠেছে এমন আজব আকৃতির ফুল দেখে।

ছবিটি জুম করে দেখুন প্রথম প্রাণীই বলে দেবে আপনার ব্যক্তিত্ব



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2023 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102