বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

শরণখোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা!

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরণখোলায় তামান্না আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের কালিবাড়ি গ্রামে। পুলিশ বিকেল সোয়া ৩ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত তামান্না ওই গ্রামের ইয়াসিন ফকিরের একমাত্র মেয়ে।

সে স্থানীয় আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়তো। নিহতের এক স্বজনরা জানান, গত বুধবার তামান্নার স্কুলের অর্ধবার্ষিকী পরীক্ষা শেষে হয়েছে। স্কুল বন্ধ থাকায় সে নানাবাড়ী যাওয়ার বায়না করলে মা নিষেধ করেন। তার বাবা ইয়াসিন ফকির থাকেন ফেনীতে। সেখানে তিনি নির্মাণ শ্রমিকের ঠিকাদারী কাজ করেন।

মায়ের কাছে সায় না পেয়ে এর পর সে তার বাবাকে ফোন করে নানাবাড়ি যাওয়ার বিষয়টি জানায়। তিনিও (বাবা) নিষেধ করেন এবং বলেন কোরবানিতে তারা সবাই মিলে এক সাথে বেড়াতে যাবেন। এতে তার ক্ষোভ এবং কষ্ট আরো বেড়ে যায়।

পরবর্তীতে তার মা মেয়েকে বাড়িতে রেখে কেনাকাটার জন্য পার্শ্ববতী আমড়াগাছিয়া বাজারে যান। সেই ফাঁকে সকাল ১০টার দিকে ভেতর থেকে দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। মা বাজার থেকে ফিরে দরজা বন্ধ দেখে সন্দেহ হলে পেছরে দরজা ভেঙে ভেতরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে সেখান থেকে নামিয়ে স্থানীয় এক চিকিৎসককে খবর দেন। ওই চিকিৎসক কিশোরী মারা গেছে বলে জানান।
স্থানীয় ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, নানাবাড়ি যেতে বাধা দেওয়ায় তামান্না আত্মহত্যা করেছে। বিষয়টি শরণখোলা থানায় জানানোর পরে লাশ উদ্ধার করে নিয়ে গেছে পুলিশ।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102