শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
ছাগলের বিভিন্ন পুষ্টি উপাদানের চাহিদা | Adhunik Krishi Khamar নথির খোঁজে ট্রাম্পের বাসায় এফবিআইয়ের তল্লাশি চার বন্দরে ৩ নম্বর সংকেত বহাল, প্লাবিত হতে পারে নিম্নাঞ্চল বেনজামাকে পেছনে ফেলে এবার লা লিগার শীর্ষ গোলদাতা হবে লেভানদস্কি – স্পোর্টস প্রতিদিন খুলনায় চিং‌ড়ি‌তে অপদ্রব‌্যপুশের অপরা‌ধে ৭জ‌নের জেল রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব শিল্প-কারখানায় এলাকাভিত্তিক আলাদা সাপ্তাহিক ছুটি ইঞ্জিনিয়ার ২ মিনিটের কাজের বিল চাইলেন ২ লাখ টাকা স্মার্ট সোসাইটি প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা – টেক শহর মা পাঠাতেন ভিসা, ছেলে পাঠাতেন নারী

ই-ক্যাব নির্বাচন: সভাপতি শমী কায়সার , সাধারণ সম্পাদক তমাল – টেক শহর

  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২
ই-ক্যাব নির্বাচন: সভাপতি শমী কায়সার , সাধারণ সম্পাদক তমাল - টেক শহর

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইন উদ্যোক্তাদের বাণিজ্য সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২ এ সভাপতি নির্বাচিত হয়েছেন শমী কায়সার এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল ।

সোমবার নির্বাচন বোর্ডের সভাশেষে নির্বাচিতদের নামের তালিকা প্রকাশ করা হয়। শমী কায়সার নির্বাচিত হয়েছেন ধানসিড়ি ডিজিটাল লিমিটেড থেকে এবং মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল কমজগৎ টেকনোলজি থেকে। অন্যান্য প্রার্থীরা যথাক্রমে সাহাব উদ্দিন শিপন ডায়বেটিস স্টোর, নাছিমা আক্তার নিশা, রেভারী কর্পোরেশন এবং আসিফ আহনাফ এর প্রতিষ্ঠান ব্রেকব্রাইট।

পরিচালক পদে আরো যারা নির্বাচিত হয়েছেন ফুডপান্ডা বাংলাদেশ এর সৈয়দা আম্বারিন রেজা, পেপারফ্লাই লিমিটেড থেকে শাহরিয়ার হাসান, ডিজিটাল হাব লিমিটেড থেকে সাইদ রহমান এবং সেবা ডট এক্সওয়াইজি থেকে ইলমুল হক।

Techshohor Youtube

প্রথম ৮ জন প্রার্থী অগ্রগামী নামের প্যানেল থেকে এবং সর্বশেষ ও নবম বিজয়ী নির্বাচিত হয়েছেন দি চেঞ্জ ম্যাকার্স নামক দল থেকে।

নির্বাচিত সভাপতি শমী কায়সার বলেন, আমরা বিগত বছরগুলোতে বিশেষ করে কভিডের সময়ে সদস্য এবং ভোটারদের পাশে ছিলাম। এই খাতের উন্নয়নে কাজ করেছি। এই খাতটি শুরু থেকে আজকের অবস্থানে আনার জন্য কাজ করেছি। তারই প্রতিদান হিসেবে এই খাতের ব্যবসায়ীরা আমি এবং আমার দলের পক্ষে রায় দিয়েছে। আমরা যে প্রতিশ্রুতি দিয়েছি তা রক্ষা করার জন্য জন্য আগামী ২ বছর আমি ও আমার টিম কাজ করবো এবং আমরা সবাইকে নিয়ে এই খাতকে এগিয়ে নিয়ে যাবে।

১৮ জুন ২০২২, শনিবার ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৩১ জন প্রার্থীর বিপরীতে পরিচালক পদে ৯ জন নির্বাচিত হন। ৭৯৫ জন ভোটারের মধ্যে ৬১১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচিত পরিচালকদের ৫ জন ভিন্ন ভিন্ন পদের জন্য মনোনয়োন পত্র সংগ্রহ ও জমা করেন। একই পদে একাধিক প্রার্থী না থাকায় আজ নির্বাচন বোর্ড ৫ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন।

৯ জনের এই পরিষদ আগামী ২ বছর এই খাতে ব্যবসায়ীদের জন্য কাজ করবেন। নির্বাচনে ৩টি প্যানেল ৯ জন করে ২৭ জন ও ৪ জন স্বতন্ত্রপ্রার্থী অংশ নেন।

২০১৪ সালে প্রতিষ্ঠিত এই বাণিজ্য সংগঠনটিতে এর আগে ৩টি পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এবারই প্রথম উৎসব ও আনন্দমূখর পরিবেশে সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে আগামী ৪ জুলাই ২০২২। এর মধ্যে তারা নতুন নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102