মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন এ ১২ ধরনের ১৩০ টি পদের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। চকবাজারে আগুনে নিহতদের লাশ ডিএনএ পরীক্ষার পর হস্তান্তর ডিম, মুরগি ও বাচ্চার আজকের (১৫ আগস্ট) বাজারদর | Adhunik Krishi Khamar লেয়ার মুরগি পালনে লিটার ব্যবস্থাপনা ও খাদ্য প্রয়োগ | Adhunik Krishi Khamar

এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য রবির নতুন ডিজিটাল ব্র্যান্ড চালু – টেক শহর

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুন, ২০২২
এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য রবির নতুন ডিজিটাল ব্র্যান্ড চালু - টেক শহর

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : রবি ফর বিজনেস উদ্বোধন করল রবি আজিয়াটা লিমিটেড। এন্টারপ্রাইজ ব্যবসার গ্রাহকদের জন্য ডিজিটাল রূপান্তরে সহায়ক এবং অত্যাধুনিক ডিজিটাল সল্যুশন প্রদানে সক্ষম নতুন এই ডিজিটাল ব্র্যান্ড । 

ডিজিটাল রূপান্তরে আপনার পার্টনার’- এই অঙ্গীকার নিয়ে ‘রবি ফর বিজনেস’ রবিবার সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে আনুষ্ঠানিকভাবে নতুন ব্র্যান্ডটির যাত্রা শুরু করে ।

ব্র্যান্ডের মূল বৈশিষ্ট্য হল উন্নত এবং গ্রাহকদের পছন্দ অনুসারে সেবা প্রদানের মাধ্যমে এন্টারপ্রাইজ গ্রাহকদের নির্ভরযোগ্য, উদ্ভাবনী এবং ব্যবহার-বান্ধব ডিজিটাল সল্যুশন প্রদান করা।

Techshohor Youtube

বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাশিম, আজিয়াটা এন্টারপ্রাইজ’র সিইও ড. গোপী কুরুপ, মাইক্রোসফট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোঃ ইউসুপ ফারুকু, এসবিকে টেক ভেঞ্চারস এবং এসবিকে ফাউন্ডেশনের ফাউন্ডার এবং ম্যানেজিং পার্টনার, সোনিয়া বশির কবির, রবি ম্যানেজমেন্ট কাউন্সিলের সকল সদস্যসহ দেশি ও বহুজাতিক বিভিন্ন কোম্পানির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাশিম ডিজিটাল লক্ষ্যকে এগিয়ে নিতে নতুন ব্র্যান্ড সফলভাবে চালু করার জন্য রবি এন্টারপ্রাইজ বিজনেসকে অভিনন্দন জানিয়ে বলেন, মালয়েশিয়া-ভিত্তিক কোম্পানি হিসেবে ডিজিটাল জগতে রবি’র নতুন উদ্যোগের মাধ্যমে মালয়েশিয়া ও বাংলাদেশের মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় হলো।

আজিয়াটা এন্টারপ্রাইজের সিইও ড. গোপী কুরুপ বলেন, “দ্রুত বর্ধনশীল অর্থনীতির হাত ধরে বাংলাদেশের এন্টারপ্রাইজ খাত ক্রমশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সমাজের ডিজিটাইজেশনের পাশাপাশি আমরা লক্ষ্য করছি এন্টারপ্রাইজ খাতে উদ্ভাবনী ডিজিটাল সল্যুশনের ক্রমবর্ধমান চাহিদা।

রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মোঃ আদিল হোসেন নোবেল অনুষ্ঠানে অতিথিদের জানান , রবি বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনী, জাতিসংঘসহ অন্যান্য অনেক গুরুত্বপূর্ণ সংস্থাকে আধুনিক ডিজিটাল সল্যুশনের মাধ্যমে সেবা দিয়ে আসছে। রবি ইতোমধ্যে ঢাকা সিটি কর্পোরেশন এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের সাথে সফলভাবে বেশ কয়েকটি স্মার্ট সিটি প্রকল্প বাস্তবায়ন করেছে। এই প্রকল্পগুলোর আওতায় রয়েছে সিটি কর্পোরেশনগুলোর বিভিন্ন সম্পদের স্বয়ংক্রিয় ট্র্যাকিং সুবিধা, কর্মীদের উপস্থিতি এবং বিভিন্ন স্তরে ডিজিটাল পদ্ধতিতে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা। টেলিযোগাযোগ খাতে প্রথম ও একমাত্র অপারেটরে হিসেবে রবি ক্লাউড প্ল্যাটফর্ম ভিত্তিক সেবা প্রদান করছে।

তিনি আরও বলেন, রবি প্রথম অপারেটর হিসেবে মাইক্রোসফটের সাথে যৌথভাবে গ্রাহকদের মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন, সার্ভার, ক্লাউড, ডিজিটাল সিকিউরিটি এবং অন্যান্য লাইসেন্সিং সল্যুশন প্রদান করছে। এছাড়া এসএমই খাতের গ্রাহকদের চাহিদা পূরণে গুগল ওয়ার্কস্পেসের সাথে কাজ করছে রবি।

অনুষ্ঠানে রবি’র অ্যাক্টিং সিইও এম. রিয়াজ রশীদ বলেন, একটি অত্যন্ত দক্ষ ডিজিটাল কর্মশক্তিকে কাজে লাগিয়ে এবং সহযোগী হিসেবে দেশি-বিদেশি বড় বড় প্রযুক্তি কোম্পানিকে সাথে নিয়ে আমাদের এন্টারপ্রাইজ খাতের সম্মানিত গ্রাহকদের ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ায় সেবা দিতে সম্পূর্ণরূপে প্রস্তুত রবি।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102