মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ন

গরু লাফ দিয়ে বাড়ির চালে উঠে পরেছে, তুমুল ভাইরাল ভিডিও

  • আপডেট সময় সোমবার, ২৭ জুন, ২০২২
গরু

জুমবাংলা ডেস্ক : গল্পের গরু গাছে ওঠার কথাতো শুনেছেন কিন্তু কখনো বাড়ির চালে উঠতে দেখেছেন? বর্তমানে নিজের ট্যালেন্ট প্রদর্শন করার সবচেয়ে বড় প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। আর এই ভাইরাল হওয়ার দৌড়ে পশুপাখিরাও বা বাদ যাবে কেন? এবার যেন এই তথাকথিত অবাস্তব কথায় সত্যি প্রমান করে দিলো এক গরু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি গরু একেবারে একটি কুড়ে ঘরের চালে উঠে গেছে। গল্পের গরু গাছে না উঠলেও ঘরের ওপর উঠে গিয়েছে। কিন্তু কি করে যে

এমন কান্ড ঘটলো তার কোনো সদুত্তর মেলেনি। আর এই ভিডিও সামনে আসতেই হেসেই লুটোপুটি খেয়েছেন নেটিজেনরা। তবে বিষয়টি হাস্য পরিবেশ সৃষ্টি করলেও তা মোটেও হাসির বিষয় নয়। গরু এক অবলা জীব। তারা হয়তো ভাষায় কিছু প্রকাশ করতে পারেনা কিন্তু তারাও সমস্যায় পড়লে ভয় পায় কষ্ট পায়।

অতো উঁচু থেকে নামতে গিয়ে গরুটির কোন আঘাত লাগতেই পারে তাই এইরকম কাণ্ডকারখানা আমাদের যতই বিনোদন যোগাক এই সময় গরুটির সাহায্য করা উচিত যাতে তার কোনো ক্ষতি না হয়। আর ভিডিওটিতে সেটাই দেখা যাচ্ছে।

দেখা যাচ্ছে গরুটিকে নামানোর জন্য উপস্থিত প্রত্যেকেই চেষ্টা করে চলেছেন। আমাদেরও খেয়াল রাখতে হবে আশেপাশে এরকম ঘটনা যাতে না ঘটে, যাতে এরকম অবলা জীবের কোনোরকম ক্ষতি না হয়।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102