বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

ট্রাকের পেছনে গ্রীণলাইনের ধাক্কায় চালক নিহত, আহত ৩

  • Update Time : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
ট্রাকের পেছনে গ্রীণলাইনের ধাক্কায় চালক নিহত, আহত ৩

গেজেট ডেস্ক



ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে গ্রীণলাইন পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসের চালক নিহত হয়েছেন।

নিহত বাস চালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। এসময় বাসের আরো তিন যাত্রী আহত হয়েছে।

আহতরা হলেন- মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (৯ আগস্ট) ভোর ছয়টায় মিরসরাই ফিলিং ষ্টেশন এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রীণলাইন পরিবহনের একটি দ্রুত গতির একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের চালক মারা যান। এ সময় বাসে থাকা আরো তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করি। এসময় আটকে পড়া বাস চালককে বাসের কিছু অংশ কেটে উদ্ধার করা হয়েছে। বাসের সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসটি দ্রুতগতিতে ছিল। ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। ঘটনাস্থলে চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাস চালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় আসছে। তারপর মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102