বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব

  • Update Time : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামালসহ ৪ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব

 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মূল্যবান মালামাল উদ্ধারসহ চার চোরকে গ্রেপতার করেছে র‌্যাব-০৬।
র‌্যাব-০৬ খুলনা সদর কোম্পানীর বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেল কোম্পানির অন্তর্ভুক্ত গানাত্রা হেভী লিফটারস কোম্পানির ইলেকট্রিক ক্যাবল ড্রাম হতে প্রায় ৫০০ কেজি এ্যালুমিনিয়াম প্লেইন সীড ৯ আগস্ট রাতে কে বা কারা চুরি করে নিয়ে যায়। যার মূল্য প্রায় ২ লাখ টাকা। এছাড়াও ১০ আগস্ট রাতে একই কোম্পানির ইলেকট্রিক ক্যাবল ড্রাম হতে বিভিন্ন প্রকার ইলেকট্রিক সামগ্রী চুরি হয়।

এ চুরির বিষয়ে গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জ ১১ আগস্ট বৃহস্পতিবার র‌্যাব-০৬ এর অধিনায়ক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-০৬ এর সদর কোম্পানির একটি আভিযানিক দল চোর চক্রকে ধরতে গোয়েন্দা তৎপরতা শুরু করেন। আভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চুরি হওয়া এ্যালুমিনিয়াম প্লেইন সীড বাগেরহাট জেলার ফকিরহাট থানা এলাকায় রয়েছে। এরপর বাগেরহাট জেলার ফকিরহাট থানার কাটাখালী মোড় এলাকায় অভিযান চালিয়ে প্রথম দফায় চুরি হওয়া ৫০০ কেজি এ্যালুমিনিয়াম প্লেইন সীডের মধ্যে ৪৬৫ কেজি উদ্ধার করেন তারা।

আর এ সময় বাগেরহাট সদরের বাসিন্দা মোঃ রাসেল (৩৮) কে গ্রেফতার করা হয়। এছাড়া একই এলাকা থেকে দ্বিতীয় দফায় চুরি হওয়া ১টি কপার ফ্লাট, ১১ কেজি কপার ক্যাবল ০২টি কপার কন্ডাকটার উদ্ধার করা হয়েছে। এ সময় রামপালের মোঃ আসাদ শেখ (৩২), মোঃ সোহেল শেখ (২১) ও মোংলার সুব্রত রায় (২১) কে গ্রেফতার করে আভিযানিক দলটি। চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জের বাদী হয়ে বাগেরহাট জেলার রামপাল থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।


Post Views:
30



নিউজের উৎস by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102