মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শরণখোলায় নগ্ন ভিডিও ধারণ করে স্ত্রীকে বর্বর নির্যাতন করে ইয়াসিন! কোষ্টগার্ডের অভিযানে গাঁজাসহ আটক-৪ পুড়েছে দুটি ব্যবসা প্রতিষ্ঠান, একটি বসতঘর শরণখোলায় অগ্নিকান্ডে ১৫ লাখ টাকার ক্ষতি শরণখোলায় সম্মিলিত সম্প্রীতি উদ্যোগের সভা অনুষ্ঠিত ‘জয়িতা’ শত বাধা পেরিয়ে শরণখোলার তিন নারীর সফলতার গল্প! রামপালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওশান সরদারের জন্মদিন পালন খুলনার মেধাবী মীম এর পাশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় মোরেলগঞ্জের পিআইও অফিসে পাঁচ দফা দাবীতে অর্ধদিবস কর্মবিরতি পালন শরণখোলা উপজেলা স্কাউটসের কাউন্সিল অনুষ্ঠিত বঙ্গোপসাগর উত্তাল, নিরাপদ আশ্রয়ে শত শত ট্রলার!

নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৫ Time View
নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি পল্লিগীতি ‘চল মাতাল হয়ে যাই’ গানের সঙ্গে অসম্ভব সুন্দর নাচলেন এক সুন্দরী যুবতী। আজকাল সোশ্যাল মিডিয়ার জারিজুড়ির কাছে কেউ যেন কিছুতেই টিকতেই পারছে না। নিত্য প্রয়োজনীয় যা জিনিসই আমাদের দরকার পড়ে সবটাই যেন ইন্টারনেটের মাধ্যমে সহজেই পেয়ে যাই।

Sundabon Academy

ঠিক তেমনই ইন্টারনেটের মাধ্যমে নানা ট্রেন্ডিং গান আমাদের মাতিয়ে রাখছে। সুতরাং বোঝাই যাচ্ছে, ইন্টারনেট আমাদের কী ভাবে সবার কাছে আপন হয়ে যাচ্ছে। তবে ইন্টারনেটের মাধ্যমে শুধু হিন্দি গানই নয়। বাংলা গানও ইন্টারনেটের মাধ্যমে দারুণ ভাইরাল হয়ে যাচ্ছে। আর বাংলা গানের অনেক সম্ভার।

এখানে আধুনিক, লোকগীতি, পল্লিগীতি, কীর্তন, চলচ্চিত্রের গান সবটাই আছে। সম্প্রতি একটি পল্লিগীতি ‘চল মাতাল হয়ে যাই’ গানের সঙ্গে অসম্ভব সুন্দর নাচলেন এই সুন্দরী যুবতী। তবে এই যুবতীটিকে আপনারা সবাই মোটামুটি চেনেন।

যার নাম মৌ। সোশ্যাল মিডিয়া খুললেই এখন একেকটি ট্রেন্ডিং গানে মানুষের মাতাল করা পারফরম্যান্স চোখে পড়ছে। এই গানগুলির জোয়ারে ভাসতে বাকি নেই দেশের আমজনতা বিনোদনক্ষেত্র থেকে সবাই। অন্যদিকে বাংলার একেকটি গানেও মাতোয়ারা সবাই। আসলে সোশ্যাল মিডিয়া হল বৈচিত্র্য পূর্ন জায়গা। পল্লিগীতি বা লোকগীতি এমন এক ধরণের গান, যেখানে বেশিরভাগই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য্যকে তুলে ধরা হয়। এই গানের কস্টিউম থেকে মেক-আপ সবটাই হয় নজরকাড়া।

এবার একটি পল্লিগীতি ‘চল মাতাল হয়ে যাই’ নামক একটি জনপ্রিয় গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন এক সুন্দরী রমনী। তাঁর পরনে ছিল একটি পাতলা শিফন শাড়ী এবং মানানসই মেক-আপে নিজেকে সাজিয়ে নিজের খোলা প্রকৃতির মাঝেই দুর্দান্ত নাচলেন তিনি। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছিল, নদী, কখনো নদীর জলে জলক্যালি, আবার কখনো নদীর ধারে তাঁর নৃত্যকলা সবটা ব্যবহার করেই তিনি নাচলেন। এই গানের সহিত তাঁর এক্সপ্রেশন, ঠুমকা, অঙ্গভঙ্গির হিল্লোল সবদিক দিয়েই আকর্ষণীয় হয়ে উঠল তাঁর এই ভিডিওটি। তাঁর নাচ দেখে হার মানবে আচ্ছা আচ্ছা নৃত্যশিল্পীরাও।

মশারির উপর বিশাল বড় কোবরা, খোঁচা দিতেই যা ঘটলো

যদিও এই রমনী মাঝে মাঝেই তাঁর নৃত্যের ডালি নিয়ে আসেন তাঁর ইউটিউব চ্যানেলে। তাঁর ছিপছিপে কোমরের ঠুমকা, অসাধারণ মুখ-চোখের এক্সপ্রেশন ইতিমধ্যেই নেট দুনিয়া তোলপাড় করে দিয়েছে। তাঁর নাচ পারফরম্যান্সটি পুরুষ ভক্তদেরও হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে, সঙ্গে তাঁর নাচ দূর্দান্ত পরিমাণে ভাইরাল হয়েছে। তবে এই প্রথম নয়, মাঝেমধ্যেই তিনি একাধিক নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন। Dance Star Mou নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই সুন্দর ভিডিওটি।



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Sundabon Academy

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102