শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন

দুর্দান্ত ভঙ্গিতে রাস্তার মধ্যে ড্যান্স দিয়ে মুগ্ধ করলো খুদে কন্যা

  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
দুর্দান্ত ভঙ্গিতে রাস্তার মধ্যে ড্যান্স দিয়ে মুগ্ধ করলো খুদে কন্যা

জুমবাংলা ডেস্ক : বাচ্চাদের অপটু ভঙ্গিমায় নাচতে বা গাইতে দেখলেই এমনি ঠোঁটের কোনে এক চিলতে হাসি চলে আসে। আসলে তাদের সরলতা, মিষ্টি হাসি, মানুষের মন ছুঁয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে এক মিষ্টি খুঁদের নাচের ভিডিও ভিডিও। এত সুন্দর ভাবে সেই ছোট্ট কন্যা নাচ পরিবেশন করেছে যা দেখে মুগ্ধ হয়ে পড়েছেন সকল অনুরাগীরা।

ভিডিও শুরুতেই দেখা গেছে দুর্দান্তভাবে নাচ করছে সেই ছোট্ট মিষ্টি খুদে। আর তাকে ঘিরে রয়েছে অসংখ্য মানুষ। সকলেই ক্যামেরাবন্দি করছে নাচকে।

বয়স মাত্র এই টুকু কিন্তু এই বয়সেই অসাধারণ নিত্যের অধিকারী হয়ে গেছে এই কন্যা। তাহলে ভাবতে হয় বড় হয়ে এই কন্যা কি হবে। পরপর দুটো বলিউডের জনপ্রিয় গানের সাথে দুর্দান্তভাবে নাচ করেছে সে।

দেখা গেছে তাকে ঘিরে থাকা অসংখ্য মানুষ তার নাচের সাথে চিৎকার করছে। তার নাচের মধ্যে সবথেকে নজর কেড়েছে তার এক্সপ্রেশন। এইটুকু পুঁচকে যেভাবে বড়দের মত মুখ চোখ বেঁকিয়ে গানের তালে যথাযযথ এক্সপ্রেশন দিয়েছে তা এককথায় অনবদ্য।

একদম চারিদিকে ঘুরে ফিরে পুরো বড়দের আবভাব করে নাচ করেছে সে।বলিউডের চলচ্চিত্র ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার গান ‘অরিজিৎ সিং’ এবং ‘শ্রেয়া ঘোষালে’-র গাওয়া “মানবা লাগে” এই গানটিতে প্রথমে নাচ করেছে এই ছোট্ট বাচ্চাটি।

আর তারপরে আরেকটি জনপ্রিয় গান “ইয়ে জাবানি হে দিবানি” সিনেমার গান ‘রেখা ভারদ্বাজ’, ‘ভিশাল দাদলানি’-র গাওয়া “ঘাগড়া”এই দ্বিতীয় গানটির সঙ্গেও অসাধারনভাবে নাচ করেছে এই ছোট্ট শিশুটি।

একেবারে আসল গানের মাধুরী দীক্ষিতের নতুন নাচ করে দেখিয়েছে সে। ভিডিওর মাঝখানে আবার দেখা যায় একজন মহিলার কাছ থেকে বাচ্চাটি ছুটে গিয়ে একটি ওরনা নিয়ে আসে এবং সে ক’রুণা নিয়ে নাচ করতে শুরু করে অসাধারণ প্রতিভার এই খুদে।

যেহেতু গানের লাইন ঘাগড়া সেই জন্য ওড়নাটাকে কোমরে জড়িয়ে নিয়ে একদম দারুন ভাবে নাচ করে সে। এইটুকুনি প্রতিভার এমন নাচ দেখে অবাক হয়ে গেছেন গোটা নেট দুনিয়ার নেটিজেনরা।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে এই ভিডিওটি দিয়ে ঝড় তুলেছিলেন অভিনেত্রী সোনালী

তাইতো প্রশংসা করে ভরিয়ে দিয়েছে এই ছোট্ট মিষ্টি বাচ্চার নাচ। ২২ লক্ষ মানুষ এই ভিডিওটিকে দেখেছে। ১৭৭ হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করে লাইক করে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। Kumar Anand নামের ইউটিউব চ্যানেলে ভিডিওটি ভাইরাল হতে দেখা গেছে। প্রশংসায় পঞ্চমুখ সকলে। দেখে নিন সেই ভিডিও।



Source by [সুন্দরবন]]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102