সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

রাজধানীতে তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে হত্যা

  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
রাজধানীতে তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পরিবাগ ফুটওভার ব্রিজের ওপর নীলা (২৪) নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) একজন ব্যক্তিকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে নীলাকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নীলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সাথী নামে আরেক হিজড়া জানান, শাহবাগ পরিবাগ ফুটওভার ব্রিজের ওপরে দুই ছেলে নীলার গলায় ছুরিকাঘাত করেছে। কেন ছুরিকাঘাত করেছে, সে বিষয়ে বিস্তারিত কিছুই জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের গলায় চুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি।

শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ জানান, পরিবাগ ফুটওভার ব্রিজের ওপরে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার বিস্তারিত জেনে বলা যাবে, কি কারণে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। তবে নিহত ব্যক্তি তৃতীয় লিঙ্গের বলে আমরা জানতে পেরেছি।

সারাবাংলা/এসএসআর/এনএস




Source

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102