শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:২১ অপরাহ্ন

মোরেলগঞ্জে স্বর্নসহ নগদ টাকা লুট অগ্নিসংযোগ গোয়ালঘরে

  • Update Time : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

শেফালী আক্তার রাখি মোরেলগঞ্জ প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গভীর রাতে গোয়ালঘরে অগ্নিসংযোগ করে বসতঘরে ঢুকে নগদ ৪ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালকার, একটি ল্যাবটপ সহ বিভিন্ন মালামাল লুটের ঘটনা ঘটেছে। থানা ওসিসহ পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, হোগলাবুনিয়া ইউনিয়নের পাঠামারা গ্রামের কৃষক নূরুল ইসলাম শেখের বসতবাড়িতে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ৪ জনের একটি দল গোয়াল ঘরে আগুন দিয়ে ডাকৎচিকার দিলে এ সময় ওই বাড়িতে থাকা গৃহকর্তার ছোট মেয়ে কাকলি আক্তার আগুন দেখতে দরজা খুলে দিলে সেই সুবাধে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে কাকলির মুখ বেঁধে রেখে আলমিরা ভেঙ্গে ঘরে থাকা নগদ ৪ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালকার, মোবাইল ফোনসহ মালামাল হাতিয়ে নিয়ে চলে যায়।

শুক্রবার সকালে ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. আকরামুজ্জামান, থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানসহ পুলিশের একটি টিম ঘটনা¯’লে পরিদর্শন করেছেন।

কৃষক নূরুল ইসলাম শেখ বলেন,ওই রাতে তিনি বাড়িতে ছিলোনা হাসপাতালে ভর্তি স্ত্রীর কাছে ছিলেন। গত দুই দিন পূর্বে তার বসতবাড়ি দখল নিতে আশা প্রতিপক্ষের লোকজনের মারপিটে স্ত্রী মিনারা বেগম আহত হয়।প্রতিবেশী চাচাতো ভাই তৈয়ব আলী শেখের সাথে ১০ শতক জমি নিয়ে আদালতে মামলা থাকার বিরোধে এ ঘটনা ঘটেছে বলে তাদের অভিযোগ।

ছোট মেয়ে কাকলি আক্তার জানান, জমি রেজিষ্ট্রির কবার জন্য ডিপিএস ও পোষ্ট অফিসের রাখা টাকা উত্তোলন করে নগদ ৪ লাখ টাকা ঘরে এনে রাখা হয়েছিলো। এ ছাড়াও স্বার্ণালকার, ল্যাবটপ, মোবাইল ফোনসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে।

ওরা ৪ জনই কালো কাপড়ে মুখোশ পড়া হাতে ধারালো অস্ত্র ছিলো। তবে, দুই জনকে চিনতে পেরেছেন বলে তিনি জানান। এ সর্ম্পকে থানা ওসি মো. সাইদুর রহমান বলেন, ঘটনাটি শুনে সকালে ঘটনা স্থলে পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102