শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন

মোরেলগঞ্জে শালিস বৈঠকে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

শেফালী আক্তার রাখি, মোরেলগঞ্জ প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধে শালিস বৈঠকে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার চরহোগলাবুনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন মো. নান্না হাওলাদার (৪৮), তার স্ত্রী জেসমিন বেগম (৩৫), ছোট ভাই আলী হায়দার চুন্নু (৩৮), চাচা শাহআলম হাওলাদার (৬০)।

হাসপাতালে চিকিৎসাধীন জখমী নান্না হাওলাদার জানান, পারিবারিক জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী চাচাতো ভাই হাবিব হাওলাদারের সাথে বিরোধ চলে আসছে। ঘটনার সময় এ সংক্রান্ত একটি শালিস বৈঠক চলাকালিন সময়ে পরিকল্পিতভাবে পার্শ্ববতী ইন্দুরকানি থানার উত্তর ভবানীপুর গ্রামের প্রতিপক্ষ আসমত আলী হাওলাদারের পুত্র হাবিব হাওলাদারের নেতৃত্বে রিয়াজ হাওলাদার ও তার ভাই কামরুল হাওলাদারসহ ৭/৮ জনের একটি দল চাপাতি,

লোহার রড দিয়ে তাদের ওপর অর্তকিত হামলা চালায়। এ হামলায় তারা একই পরিবারের ৪ জনই গুরুত্বর জখম হয়। থানা পুলিশকে হামলার বিষয়টি অবহিত করা হলে হাসপাতালে পরিদর্শন করেছেন। হামলাকারিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এ বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ফারহানা আইরিন জলি বলেন, চিকিৎসাধীন ৪ জনের মধ্যে ৩ জনই গুরুত্বর জখম। মাথায় এবং হাতে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102