শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

পুলিশের ‘ভয়ে’ গাছে উঠলেন বিএনপি নেতা, অতঃপর…

  • Update Time : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশের আগে দলটির নেতাদের বাড়ি বাড়ি যাচ্ছে পুলিশ। বিভিন্ন থানায় হওয়া নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। বাড়িতে পুলিশ দেখে এই ভয়ে রাজশাহীর এক বিএনপি নেতা গাছে উঠে পড়েছেন। এসময় গাছ থেকে পড়ে তিনি আহতও হয়েছেন।

এই নেতার নাম বাচ্চু রহমান। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা বিএনপির সদস্য সচিব। মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মোহনপুরে বাচ্চুর বাড়ি গিয়ে তাকে খুঁজছিল থানা-পুলিশের একটি দল। এসময় তিনি বাড়ির দেয়াল টপকে পাশের একটি গাছে উঠেছিলেন। তখনই গাছ থেকে পড়ে আহত হন। এজন্য পুলিশ অবশ্য তাকে গ্রেপ্তার করেনি।

জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত জানান, কিছুদিন আগে মোহনপুর থানাতেও পুলিশ একটি মিথ্যা মামলা করেছে। এই মামলায় অজ্ঞাত আসামির তালিকায় নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। রাতে বাচ্চুকে গ্রেপ্তার করতে পুলিশ যায়। এসময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক করছিলেন। এই সুযোগে দেয়াল টপকে গাছে উঠেন বাচ্চু। তখন তিনি গাছ থেকে পড়ে আহত হন। তার হাতের আঙ্গুল ভেঙে যায়। এরপর তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসা শেষে তিনি বাড়ি ফিরেছেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা বলেন, পুলিশ বাচ্চুর এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। তিনি পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল। এতেই তিনি আতঙ্কিত হয়ে গাছে উঠেন। পড়ে গিয়ে হাতের আঙ্গুল ভাঙেন। তাকে গ্রেপ্তার করতে পুলিশ যায়নি। এজন্য তাকে গ্রেপ্তার করা হয়নি বলেও দাবি করেন ওসি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102