শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন

জয় মেলেনি ব্রাজিলের, ৩-২ গোলে হারালো আর্জেন্টিনা

  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা নিয়ে উন্মাদনার শেষ নেই বাংলাদেশি সমর্থকদের। পাড়া-মহল্লায় পতাকা টানানো, বাড়ি রাঙানোসহ নানা উল্লাসে মেতে ওঠেন তারা। এর মধ্যে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে হয়েছে ব্রাজিল-আর্জেন্টিনার প্রীতি ফুটবল ম্যাচ।

শনিবার (৩ ডিসেম্বর) বিকাল ৩ টায় মোংলা পোর্ট পৌরসভার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে মোংলা পোর্ট পৌরসভা এ খেলার আয়োজন করে

তবে খেলায় ৩-২ গোলের ব্যবধানে ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। ৫০ মিনিটের এ খেলায় মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তারা অংশ নেন। খেলার প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থাকে আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলই একটি করে গোল করে। নির্ধারিত সময় ১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিজয়ী হয় আর্জেন্টিনা।

খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান। কাপ পেয়ে উচ্ছ্বসিত হন আর্জেন্টিনা দলের খেলোয়াড়েরা। ব্রাজিল দলের অধিনায়ক ছিলেন মো: ফাহিম হাসান অন্তর, আর্জেন্টিনা দলের অধিনায়ক ছিলেন পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরিফ।

আর্জেন্টিনা দলের অধিনায়ক পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরিফ বলেন, আমরা জয়ী হয়েছি এটাই আমাদের আনন্দের। আশা করি আমাদের মতো এবারের বিশ্বকাপও আর্জেন্টিনা নেবে।

মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান বলেন, বাংলাদেশসহ সারা বিশ্ব এখন বিশ্বকাপ ফুটবলে মাতোয়ারা। মোংলাও এর ব্যতিক্রম নয়। তিন–চার দিন আগে মোংলা পোর্ট পৌরসভার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পৌরসভার মধ্যে থেকে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সমর্থকেরা মিলে ফুটবল ম্যাচ আয়োজনের উদ্যোগ নেয়। শেষ পর্যন্ত ব্রাজিল ও আর্জেন্টিনা দলে বিভক্ত হয়ে ফুটবল ম্যাচ খেলেন তারা। খুবই আনন্দঘন পরিবেশে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। এতে ব্রাজিল দলের বিপক্ষে আর্জেন্টিনা দল ৩-২ গোলের ব্যবধানে জয়ী হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মোংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন আমু, পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হুমাউন হামিদ নাসির, সংরক্ষিত কাউন্সিলর জাহানারা হোসেন চানু, জোহরা বেগম, শিউলি আকন, দখিন হাওয়া সাহিত্য পরিষদের চেয়ারম্যান আফরোজা হীরা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102