সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাতের খাবার খেয়ে জ্ঞান হারিয়ে শিশুসহ ৪জন মোরেলগঞ্জ হাসাপাতালে মোরেলগঞ্জে এক ইউপি মেম্বারকে পিটিয়ে জখম সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে মোরেলগঞ্জে বিক্ষোভ তাঁতীলীগের সভাপতির অভিযোগ বিএনপির দুই নেতার ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় দিশেহারা আওয়ামীলীগ! শরণখোলায় শেরে বাংলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার যোগদান, জাঁকজমক বরণ! রামপালে কিশোর কিশোরী বান্ধব স্বাস্থ্য সুবিধা বিষয়ক স্থানীয় স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত শরণখোলায় শেখ কামাল আন্তঃস্কুল-মাদরাসা অ্যাথলেট প্রতিযোগীতা অনুষ্ঠিত শরণখোলায় তাফালবাড়ী বাজারের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১০ অনির্দিষ্টকালের ধর্মঘট শরণখোলায় ১১৯ শিক্ষককে দেওয়া হল বিদায় সংবর্ধনা রামপালে সুইডেনের দূতাবাসে পবিত্র কুরআন পোড়ানোর ঘটনায় প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত

মোরেলগঞ্জে হয়রানি থেকে বাঁচতে ২০০ মানুষের মানববন্ধন

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

শেফালী আক্তার রাখি, মোরেলগঞ্জ প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ষড়যন্ত্রমূলক মামলার হয়রানি থেকে বাঁচতে দুই শতাধিক ভূক্তভোগী মানুষ মানববন্ধন করেছেন। খারইখালী গ্রামের সিদ্দিকুর রহমান শেখের বিরুদ্ধে বুধবার বিকেল ৪টার দিকে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়ন পরিষদের মেম্বার মো. মহিউদ্দিন হাওলাদার, মো. শাহিন হাওলাদার, আব্দুল লতিফ হাওলাদার, মো. পারভেজ হাওলাদার, শামিমুল হাসান, খলিলুর রহমান খানসহ মহিষচরণী, কুমারিয়াজোলা, দেবরাজ, খারইখালী ও পঞ্চকরণ গ্রামের দুই শতাধিক নারী পুরুষ অংশ গ্রহন করেন।
ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম খান, হারুন অর রশীদ মোল্লা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখ, মাহমুদা বেগম ও লিমা বেগম।

বক্তারা বলেন, রজ্জব আলীর ছেলে সিদ্দিকুর রহমান নিজে বাদি হয়ে আবার তার স্ত্রী জাহানারা বেগম বাদি বা স্বাক্ষী করে এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখের পরিবার কারিজুল ইসলাম ইমরান, লিমা বেগম, মাহমুদা বেগম, মরিয়ম বেগমসহ একাধিক পরিবারের ৫০-৬০ জনের বিরুদ্ধে বাগেরহাট কোর্টে ৭টি মামলা দায়ের করে অতিষ্ট করে তুলছে।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্দিকুর রহমান বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ইতোমধ্যে আমার নামে ১৫-২০ টি মামলা দিয়েছে। আমি কারো বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিনি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, সিদ্দিকুর রহমান একজন খারাপ লোক।

সে বিভিন্ন ধরণের সুবিধা আদায়ের জন্য পরিকল্পিতভাবে এলাকার বহু নিরীহ লোকের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দায়ের করেছে। মানববন্ধন থেকে ভূক্তভোগী পরিবাররা বিষয়টি প্রধানমন্ত্রীসহ উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102